চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইনজীবী হত্যায় একই পরিবারের তিনজন গ্রেপ্তার

টাঙ্গাইলে বার সমিতির প্রবীন আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা এবং কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজাকে হত্যায় জড়িত থাকার সন্দেহে একই পরিবারের তিন জনকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ।

রোববার সন্ধ্যায় শহরের বটতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইল শহরের মুসলিম পাড়ার মহাদেবের ছেলে তপন সরকার (৫০), তার স্ত্রী কল্পনা রানী ও তাদের ছেলে তন্ময় (১৮)।

বিজ্ঞাপন

সোমবার গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। শুনানী শেষে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মনিরা সুলতানা ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান: রোববার ১৪জুলাই সন্ধ্যায় শহরের বটতলা থেকে অভিযুক্তদের আটক করে ৭ দিনের রিমান্ড চেয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, হাসান আলী রেজা নিখোঁজ হওয়ার আগে তপন সরকারের স্ত্রীর সাথে চারবার মুঠোফোনে কথা বলেন। সেই সূত্র ধরেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

৮ জুলাই সোমবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি মিঞা মো. হাসান আলী রেজা। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন পরিবার। নিখোঁজের পাঁচদিন পর ১৩ জুলাই টাঙ্গাইলের পৌর এলাকার লৌহজং নদ থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

Bellow Post-Green View