চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অ্যাম্বুলেন্সে ইতালি ফিরলেন রোনালদো

যেভাবেই হোক ২৮ অক্টোবর বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচটা খেলতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। শত হোক লিওনেল মেসির বিপক্ষে ম্যাচ, তাতে তো দর্শক হয়ে থাকা যায় না। সেজন্য দেরিও করেননি রোনালদো, অ্যাম্বুলেন্স প্লেনে করে দ্রুত চলে এসেছেন ইতালি। থাকছেন আইসোলেশনে।

উয়েফা নেশনস লিগে সুইডেনের বিপক্ষে পর্তুগালের খেলা থাকলেও করোনা আক্রান্ত রোনালদোর নামা হয়নি। তাই ক্লাবে ফিরতে দেরিও করলেন না। বুধবার তাকে ইতালির কাসকাইস বিমানবন্দরে নামিয়ে দিয়েছে একটি অ্যাম্বুলেন্স বিমান, সেখান থেকে আরেকটি অ্যাম্বুলেন্সে করে সোজা বাড়িতে গিয়ে আলাদা থাকা শুরু করেছেন পর্তুগিজ মহাতারকা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বার্সার বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা থাকলেও জুভেন্টাসকে রোনালদো জানিয়ে দিয়েছেন মেসিদের বিপক্ষে খেলতে চান। কোয়ারেন্টাইনে নিজের মতো করে প্রতিটা দিনকেই তাই কাজে লাগাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফরোয়ার্ড। সব মনোযোগ ২৮ তারিখের ম্যাচ ঘিরে।

ইতালির কোয়ারেন্টাইন নিয়ম এখন বদলে গেছে, ১৪ দিনের জায়গায় ১০দিন আইসোলেশনে থাকতে হবে আক্রান্তকে। উয়েফার নিয়ম অনুযায়ী আক্রান্ত খেলোয়াড়কে দুটি পিসিআর টেস্টে নেগেটিভ হতে হবে, সেই রিপোর্ট পাঠাতে হবে ম্যাচের অন্তত এক সপ্তাহ আগে। সবমিলিয়ে রোনালদোর হাতে এখন এক সপ্তাহ আছে, এরমধ্যে সুস্থ না হলে মেসির সঙ্গে দেখা হচ্ছে না সিআর সেভেনের।