চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অ্যাকশন ও আমি দুটো মিলেই যেন একটা স্বর্গ: হৃতিক

ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান। চলতি বছরে এই অভিনেতা প্রথম বাজিমাত করেছিলেন ‘সুপার ৩০’ সিনেমাটি দিয়ে, আর এবার বক্স অফিসে ব্লকবাস্টার হতে যাচ্ছে তার অভিনীত অ্যাকশান ড্রামা ‘ওয়ার’!

একের পর এক সকল রেকর্ড ভেঙে মুক্তির মাত্র ১২ দিনের মাথায় ২০০ কোটি রুপি বাজেটের ‘ওয়ার’ ছবিটির আয় দাড়িয়েছে ২৭১ কোটি রুপি। একই সাথে ধারণা করা হচ্ছে, খুব শিগগিরি ৩০০কোটি ঘরে পৌঁছে যাবে।

বিজ্ঞাপন

‘ওয়ার’ এর এমন সাফল্যের প্রেক্ষিতে সম্প্রতি এক সাক্ষাতকারে হৃতিক জানিয়েছেন যে, চলতি বছরটা আমার জন্য অত্যন্ত বিশেষ একটি বছর। কারণ, চলতি বছর আমার অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে, এবং দুটিই চরম সাফল্যের সাথে এগিয়ে গেছে। যা অনেকাংশেই আমাকে মনস্তাত্বিক দিক থেকে শক্তি দিয়েছে। একই সাথে এর সাফল্য আমাকে অনুপ্রাণিত করেছে আরো বেশি পরিশ্রম করতে এবং দর্শকদের ভাল কিছু উপহার দিতে।

একই সাথে হৃতিক আরো জানান যে, ‘ওয়ার’-এর সাফল্যটা আমার কাছে খুবই মধুর। কারণ, এই ছবির মত এমন অ্যাকশন নির্ভর সিনেমাতে অভিনয় করেই আমি বুঝতে পেরেছি অ্যাকশন এবং আমি দুটি মিলে যেন এক স্বর্গ।

ভারতের ৪ হাজার হলে মুক্তি প্রাপ্ত ‘ওয়ার’ ছবিটি হিন্দিসহ তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায়। ছবিটিতে হৃতিক রোশান ছাড়াও আরো অভিনয় করেছেন টাইগার শ্রফ, বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

Bellow Post-Green View