চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্ট্রেলিয়া মাতাতে যাচ্ছেন মিরাক্কেলের জামিল

কলকাতার জনপ্রিয় কমেডি রিয়্যালিটি মিরাক্কেল-৬ থেকে উঠে এসেছেন জামিল হোসেন। ওই প্ল্যাটফর্ম বদলে দিয়েছে জামিলের জীবন। সেখান থেকে বেরিয়ে গত কয়েক বছরে জামিল হয়েছেন পুরাদস্তুর অভিনেতা। টিভি নাটকের এ প্রজন্মের ব্যস্ততম এই অভিনেতা এবার যাচ্ছেন অস্ট্রেলিয়া মাতাতে। সেখানে প্রবাসী বাঙালিদের আমন্ত্রণে বিজয় দিবস কনসার্টে অংশ নেবেন।

চ্যানেল আই অনলাইনকে জামিল হোসেন বলেন, ২২ ডিসেম্বর সিডনির বেলমোর বুলডগস স্টেডিয়ামে দুপুর ২ টায় শুরু হয়ে কনসার্ট রাত ১১টা পর্যন্ত। ওই অনুষ্ঠানে পারফর্মের পাশাপাশি উপস্থাপনাও করবো। আগামীকাল (মঙ্গলবার) দুপুর ২ টা ৩৫ মিনিটের ফ্লাইটে সিডনির উদ্দেশ্যে ঢাকা ছাড়বো। দেশে ফিরবো ২৭ কিংবা ২৮ ডিসেম্বর।

বিজ্ঞাপন

বিজয় দিবস উপলক্ষে এই কনসার্ট আয়োজন করেছে সিডনির সাংস্কৃতিক সংগঠন গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট। জানা যায়, জামিল ছাড়াও সেখানে পারফর্ম করবে দেশের জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজ ও সোলস। আরও থাকবেন সংগীতশিল্পী ঐশী এবং মিরাক্কেল-খ্যাত আরেক তারকা আবু হেনা ।

এর আগে ইন্ডিয়ার বিভিন্ন স্থানে ও দক্ষিণ কোরিয়াতে পারফর্ম করেছেন জামিল হোসেন। এবারই প্রথম ‘আয়নাবাজি’ ছবির এই অভিনেতা যাচ্ছেন পেঙ্গুইনের দেশ অস্ট্রেলিয়াতে।