চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্ট্রেলিয়া দল এখন ঢাকায়

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে টিম অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজ থেকে চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন অজিরা। সেখান থেকে সরাসরি চলে যান হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

জিম্বাবুয়ে সফর শেষে বাংলাদেশ দল ফিরেছে সকালে। তারাও আছে একই হোটেলে। আগামী মঙ্গলবার মিরপুরে শুরু হবে দুই দলের সিরিজটি। ৪, ৬, ৭ ও ৯ আগস্ট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের বাকি চার ম্যাচ। প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চোট ও ব্যক্তিগত কারণ মিলিয়ে স্মিথ, ওয়ার্নার, ম্যাক্সওয়েল, লাবুশেন, স্টয়নিস, কামিন্সরা খেলছেন না এই সিরিজে। বাংলাদেশে আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন অজিদের সীমিত ওভারের দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

বিজ্ঞাপন

টি-টুয়েন্টি সিরিজ না খেলে আগেই দেশে ফেরা তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের খেলা হচ্ছে না অজিদের বিপক্ষে। জৈব সুরক্ষা বলয় ছেড়ে পারিবারিক কারণে লিটন দাস ও আমিনুল ইসলাম বিপ্লব আগেভাগেই দেশে ফেরায় তাদেরও খেলা হবে না ঘরের মাঠের সিরিজটি।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জস হ্যাজেলউড, মোজেস হেনরিক্স, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, জস ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

রিজার্ভ: ন্যাথান ইলিস, তানবীর সাঙ্গা।