চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্কার ২০২০: এক ছবিতে সব তারা

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের রে ডলবি বলরুমে সোমবার বসেছিল তারার হাট। একসঙ্গে হয়েছিলেন এবারের অস্কারে মনোনীত সব তারকা।

মনোনয়ন উদযাপন করতে আসা বিখ্যাত এই তারকারা দিনভর ছিলেন আড্ডার মেজাজে! অস্কার ক্লাস ও লাঞ্চে অংশ নেয়া সব তারকাদের বন্দি করা হয়েছে এক ফ্রেমে।

মনোনয়নপ্রাপ্তদের এক ছাদের নিচে একত্রিত করার এই অনুষ্ঠান শুরু হয়েছিল আশির দশকের প্রথম দিক থেকে। তবে এবারই প্রথম এই অনুষ্ঠান ফেব্রুয়ারির বদলে জানুয়ারিতে হলো।

বিজ্ঞাপন

প্রতিবছর বেভারলি হিলটন হোটেলে হলেও এই প্রথম ডলবি থিয়েটারের পাশে অবস্থিত রে ডলবি বলরুমে হয়েছে।

১৬২ জন অস্কার মনোনয়নপ্রাপ্তের জন্য বিরাট আয়োজন করা হয়েছে। একসঙ্গে সবার খেতে বসার জন্য ২৪টি লম্বা টেবিল পাতা হয়েছে। ছিল নানা রকমের সুস্বাদু খাবারের আয়োজন।

তবে অনুষ্ঠানের আনন্দ অনেকটাই কমে গেছে কোবি ব্রায়ান্টের মৃত্যু সংবাদে। স্বাগত বক্তব্যে অস্কারের প্রেসিডেন্ট স্মরণ করেন সদ্য প্রয়াত এই কিংবদন্তীকে। তার জন্য নীরবতা পালন করা হয় কিছুক্ষণ।

তারার মেলায় উপস্থিত ছিলেন আল পাচিনো, লিওনার্দো ডিক্যাপ্রিও, ব্র্যাড পিট, কোয়েন্টিন টারান্টিনো, বং জুন হো, গ্রেটা গারউইগ, নোয়াহ বাউমবাচ সহও আরও অনেক শিল্পী ও নির্মাতা। অনুষ্ঠান শেষে তাদের সবাইকে এক ফ্রেমে বন্দি করা হয়।

বিজ্ঞাপন