চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্কার নিতে মঞ্চে উঠে ক্ষমা চাইলেন কেন উইল স্মিথ?

হলিউডের সবচেয়ে সম্মানজনক পুরস্কার ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে ‘কিং রিচার্ড’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন উইল স্মিথ। এই পুরস্কার নিতে মঞ্চে উঠে ক্ষমা চাইলেন অভিনেতা। কিন্তু কেন?

অস্কার গ্রহণ করতে মঞ্চে উঠার কিছুক্ষণ আগেই একবার মঞ্চে উঠে আসেন উইল স্মিথ। সেসময়ে অস্কারের উৎসবমুখর মঞ্চে বিব্রতকর পরিস্থিতি তৈরি করেন এই অভিনেতা। অনুষ্ঠানটির উপস্থাপক ক্রিস রককে থাপ্পড় মারেন তিনি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Reneta June

অতিথিদের নিয়ে রসিকতায় করছিলেন উপস্থাপক ক্রিস রক। একেকজনকে নিয়ে একেক মন্তব্য করে যাচ্ছিলেন। এভাবে ঠাট্টা করতে করতে উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে একটি মন্তব্য করেন ক্রিস রক। এই রসিকতা সহজ ভাবে নিতে পারেননি উইল স্মিথ। ক্ষেপে গিয়ে স্টেজে উঠে যান তিনি। হেঁটে রকের সামনে দাঁড়িয়ে তাকে কষে চড় মারেন। এই সময়ে হতভম্ব হয়ে যান রক এবং উপস্থিত দর্শকরা। তবে পরিস্থিতি সামলে নিতে মুখে হাসি রেখে রক বলেন ‘ওয়াও।’

বিজ্ঞাপন

পুরস্কার গ্রহণ করতে মঞ্চে উঠে উইল স্মিথ বলেন, ‘আমি অ্যাকাডেমির কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি মনোনীতদের কাছেও ক্ষমা প্রার্থনা করতে চাই”।

আগেও দুবার অস্কারে মনোনয়ন পেয়েছিলেন উইল স্মিথ। এবারে পেলেন পুরস্কার। অস্কার হাতে নিয়ে তাই আনন্দে কেঁদে ফেলেন অভিনেতা।