চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

পথিমধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে দুই চ্যাম্পিয়ন

Nagod
Bkash July

ছাদখোলা বাসে অসুস্থ হয়ে পড়েছেন সাফ চ্যাম্পিয়ন দলের দুই সদস্য। বিমানবন্দর থেকে বাফুফে ভবনের পথে এগোনো বাস হতে নামিয়ে তাদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়েছে। এখনও তাদের পরিচয় জানা যায়নি।

বুধবার দুপুর ১টা ৪৫ মিনিটে নেপাল থেকে দেশে পৌঁছান সাবিনা-সানজিদারা। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের স্বাগত জানানো হয়। দেড়ঘণ্টা পর সেখান থেকে বাসে ওঠে দল। পথিমধ্যে অসুস্থ হয়ে পড়েন ওই দুজন।

Sarkas

এর আগে চ্যাম্পিয়নদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ক্রীড়া সচিব, বাফুফের এক্সিকিউটিভ কমিটির সদস্য। কেক কাটা ও মিষ্টিমুখ করানো হয় সাবিনাদের। জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেনের নেতৃত্বে উড়োজাহাজের ভেতরেও একদফা কেক কাটা হয়।

 

বিমানবন্দর হয়ে ঢাকার রাস্তায় মানুষের ঢল নেমেছে। চ্যাম্পিয়নদের জায়গা করে দিতে পুলিশকেও একটু কঠোর হতে হয়েছে। সংবাদ সংগ্রহ করতে আসা সাংবাদিকদের সাথেও নিরাপত্তাকর্মীদের মৃদু ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

সাড়ে তিনটার দিকে তহুরা-রূপনাদের ছাদখোলা বাস বিমানবন্দর ছাড়ে। বাসটি কাকলি, জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী-তেজগাঁও-মৌচাক ঘুরে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরাপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে মতিঝিলে বাফুফে ভবনে পৌঁছবে।

 

বাফুফেতে চ্যাম্পিয়ন কন্যাদের বরণ করবেন দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটির প্রধান কাজী সালাউদ্দিন। হবে ফটো সেশন। শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হবে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা উঁচিয়ে ধরা লাল-সবুজের দল।

BSH
Bellow Post-Green View