চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অসুস্থতা নিয়েও শুটিংয়ে শাকিব

কাজের প্রতি সততা ও দায়বোধ থাকলে দুনিয়ার কিছুই আর বাঁধা হয়ে দাঁড়াতে পারে না, শারীরিক অসুস্থতাতো আরো ক্ষুদ্র বিষয়! আর এমনটাই দেখা গেল দেশের শীর্ষ অভিনেতা শাকিব খানের ক্ষেত্রে। চার দিন ধরে গায়ে প্রচণ্ড ব্যথা ও জ্বরে ভুগলেও ঠিকই শুটিং ও ডাবিংয়ে হাজির হয়েছেন তিনি!

অসুস্থতা নিয়েই এর মধ্যেই ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবির শুটিং শেষ করেছেন শাকিব খান।

বিজ্ঞাপন

ইউনিটের কাউকে নিজের শারীরিক অসুস্থতার বিষয়টি টের পেতে দেননি। শাকিব জানান, ঈদের সময় এই ছবিটি চায় প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়া। তাই এত কষ্ট সত্ত্বেও কাজটি শেষ করে দিতে হচ্ছে তাকে।

ঢালিউডের শীর্ষ এই নায়ক বলেন, সোমবার রাত থেকে হঠাৎ করে জ্বর আসে। বুধবার আমার ব্যক্তিগত চিকিৎসক ওয়াদুদ চৌধুরীর কাছে গিয়ে রক্ত পরীক্ষাসহ শরীর চেকআপ করাই। এখনও রিপোর্ট পাইনি। এই অসুস্থতার মধ্যেও ছবির ডাবিং-এ শেষ করেছি।

আজ (শনিবার) ঢাকার মধ্যেই আউটডোরে শুটিং চলছে। শরীর টানছে না, তারপরেও কাজ শেষ করতে হচ্ছে। বলছিলেন শাকিব খান।

গায়ে এত জ্বর, এরপরও শুটিং করছেন কেন জানতে চাইলে শাকিব খান বলেন, আসলে শিল্পীদের জীবন এমনই। অনেক কিছু মনের মধ্যে চেপে রেখে কাজ করে যেতে হয়। তাছাড়া প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনুরোধ ছিল যেন কাজটা শেষ করে দিই। আরেকটা বিষয় খেয়াল করলে দেখবেন, ঈদের পর মুক্তি পাওয়ার মতো নতুন কোনো ছবি নেই। সবকিছু ভেবে শিল্পী হিসেবে দায়িত্ব থেকে কাজটি করে দিচ্ছি।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। নির্মাতা সূত্রে জানা গেছে, এই ছবিটি আসন্ন ঈদুল আযহায় মুক্তি পাবে দেশের দেড় শতাধিক প্রেক্ষাগৃহে।

Bellow Post-Green View