চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের ছবি ‘শিকল’ আসছে

অসাম্প্রদায়িক চেতনা ও অসম প্রেমের গল্পে নির্মিত হলো নতুন ছবি ‘শিকল’। দেবজ্যোতি ভক্তের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন জুয়েল রানা। পরিচালনা করছেন দৃষ্টি তন্ময়। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা ।

এ ছবির নায়ক ওমর মালিকের জন্মদিন ৪ অক্টোবর। এ উপলক্ষে প্রকাশ হলো ‘শিকল’র প্রথম পোস্টার।! যেখানে অসাম্প্রদায়িক ও অসম প্রেমের বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে।

বিজ্ঞাপন

ছবিটি নিয়ে ওমর মালিক বলেন, ‘অভিষেক ছবিতেই চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা-নায়িকাসহ পুরো টিমের সহযোগিতায় দারুণ একটি কাজের অংশ হতে পেরে গর্বিত আমি। আশা করছি চলচ্চিত্রটি মানুষের মন স্পর্শ করবে।’

বিজ্ঞাপন

‘শিকল’র পরিচালক জুয়েল রানা বলেন, ‘মানুষের চেতনার মূলে স্পর্শ করবে এ ছবির প্রতিটি দৃশ্য। চরিত্রগুলোই এমন ছিল যে, এখানে তারকাখ্যাতি আছে এমন অভিনয়শিল্পী প্রয়োজন ছিল না। নতুন হিসেবে এতে ওমর মালিক দারুণ অভিনয় করেছে।

ছবিটিতে এক ধরণের সাইলেন্ট রোমান্স এবং ট্র্যাজেডি আছে বলে জানালেন ক্যামেলিয়া রাঙা। তিনি এতে মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে কাজ করেছেন।

‘শিকল’-এ রয়েছে চারটি গান। যাতে ইমরান ও পিন্টু ঘোষ কণ্ঠ দিচ্ছেন বলে জানিয়েছেন পরিচালক। জানা যায়, করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলেই ছবিটি মুক্তি পাবে।