চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অর্জুনের পর বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা

ক’দিন থেকেই ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জুড়ে সয়লাব মালাইকা-অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন। যদিও ইতোমধ্যেই সেই গুঞ্জনের জবাব দিয়েছেন অর্জুন। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন মালাইকা।

অসম প্রেম নিয়ে অর্জুন আর মালাইকাকে হরহামেশাই নেট দুনিয়ায় নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়। তারই প্রেক্ষিতে ৪৮ বছর বয়সী মালাইকা সদ্য একটি পোস্ট শেয়ার করেছেন।

নিজের ইনস্টা স্টোরির মাধ্যমে এই অভিনেত্রী লিখেছেন, ‘৪০-এ আপনি আপনার প্রকৃত ভালোবাসাকে খুঁজে পেলে তা স্বাভাবিকভাবে নিন। ৩০-এ নতুন স্বপ্ন দেখা আর সেই স্বপ্নের পেছনে ধাওয়া করা স্বাভাবিক নিয়ম। ৫০-এ পা দিয়ে নিজেকে আর জীবনের উদ্দেশ্যকে খুঁজে পাওয়া স্বাভাবিকই। ২৫-এ জীবন কখনোই শেষ হয়ে যায় না। তাই এ ধরনের চিন্তাভাবনা থেকে বের হয়ে আসুন।’

বিজ্ঞাপন

মালাইকার এই পোস্ট যে অর্জুন ও তার অসম প্রেমকে কেন্দ্র করে সকলের উদ্দেশে কড়া জবাব, তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অর্জুনের সঙ্গে তার বয়সের ফারাক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা। তিনি বলেছিলেন, ‘ট্রোলিংকে একদমই পাত্তা দেই না। আর এই ট্রোলাররাই আমাকে পেলে সেলফি তোলার জন্য উন্মাদ হয়ে ওঠে। মিডিয়াই এদের সব মন্তব্য খুঁজে খুঁজে বের করে খবর বানায়।’

গেল বুধবার (১২ জানুয়ারি) গুজব রটেছিল অর্জুন-মালাইকার দীর্ঘ চার বছরের সম্পর্ক ভেঙে গেছে। বিচ্ছেদের কারণে ভেঙে পড়েছেন মালাইকা। ছয়দিন বাড়ি থেকে বের হননি! একে অপরের সঙ্গে নাকি দেখাও করেননি তারা।

আর তাতেই এই জুটির ভক্তদের মন ভেঙে গিয়েছিল। যদিও পরক্ষণেই অর্জুনের পোস্ট করা মালাইকার সঙ্গে তোলা একটি সাদা-কালো ছবি সকল গুজব উড়িয়ে দেয়।

বিজ্ঞাপন