চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘অমানুষ’-এর শুটিং শেষ হচ্ছে

Nagod
Bkash July

গানের কিছু অংশ ও গুরুত্বপূর্ণ দুটি দৃশ্যের মাধ্যমে বুধবার শেষ হচ্ছে নিরব অভিনীত অমানুষ সিনেমার শুটিং। শেষ দিনের শুটিংয়ে নিরবের সঙ্গে আছেন নওশাবা।

Reneta June

চ্যানেল আই অনলাইনকে নিরব বলেন, ৯৫ পারসেন্ট শুটিং আগেই শেষ। বাকি অংশের কাজ আজ শেষ হচ্ছে সীমান্তবর্তী এক এলাকায়।

অমানুষ সিনেমার পরিচালক অনন্য মামুন। নিরব-নওশাবা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন মিথিলা৷ এ সিনেমার মাধ্যমে প্রথমবার তিনি বড়পর্দায় কাজ করছেন। আরও আছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, রাশেদ অপু।

পরিচালক মামুন জানান, মিথিলাসহ অন্যদের কাজ আগেই শেষ হয়েছে। আজ নিরব-নওশাবাকে নিয়ে বাকি থাকা অংশের শুটিংয়ের মাধ্যমে অমানুষ শেষ হচ্ছে।

গেল মে-তে প্রকাশ পায় নিরব-মিথিলা জুটির ‘অমানুষ’র ফার্স্ট লুক। সিনেমায় ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব।

এজন্য তাকে যথেষ্ট প্রস্তুতি নিতে হয়। নিরব জানান, চরিত্রটির জন্য তিনি মাথার চুল ছেঁটে ফেলতে হয়েছে। পোশাকেও পরিবর্তন এনেছেন এই চিত্রনায়ক। যা পরিষ্কার বোঝা যায় প্রকাশিত ফার্স্টলুকে। অন্যদিকে, ডাকাতের জালে আটকে পড়া মিথিলাকেও দেখা গেছে দারুণ লুকে।

নিরব-মিথিলা দুজনেই জানান, জঙ্গলে অমানুষ’র শুটিং করেছেন প্রতিকূল পরিবেশে। কাজটি করতে তাদের চেষ্টার কমতি ছিল না। অপেক্ষায় আছেন দর্শক কীভাবে তাদের এই কাজটি গ্রহণ করেন।

নির্মাতা অনন্য মামুন বলেন, অমানুষ’র মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। তার এই পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে নিরবের অবস্থান অনেক উপরে থাকতো। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। তাকে সেভাবে বলেছি সেভাবেই নিজেকে সপে দিয়েছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।

অনন্য মামুন আরও বলেন, মিথিলা আমার পছন্দের অভিনেত্রীদের একজন। কাজ করতে গিয়ে দেখেছি তিনি যেমন সিরিয়াস, তেমনি সিনসিয়ার। তার উপস্থিতি এই সিনেমাকে নিশ্চয়ই দর্শকদের কাছে ভিন্নমাত্রা যোগ করবেন।

পরিচালক জানান, এটি কোনো ওয়েব ফিল্ম নয়। পরিপূর্ণ সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটিতেও মুক্তি দেয়া হবে।

BSH
Bellow Post-Green View