চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘অমানুষ’ এর ফার্স্ট লুকে প্রশংসিত নিরব-মিথিলা

প্রকাশ পেয়েছে নিরব-মিথিলা জুটির প্রথম সিনেমা ‘অমানুষ’র ফার্স্ট লুক। পোস্টারের আদলে তৈরি লুকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন সিনেমার পরিচালক অনন্য মামুন।

নিরব-মিথিলা প্রত্যেকেই নিজেকে ফেসবুক আইডি, ফ্যান পেজ এবং ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। প্রত্যেকের পোস্ট দেয়া লুকের মন্তব্যের ঘরে প্রশংসার ফুলঝুরি।

সিনেমাটিতে ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব। এজন্য তাকে যথেষ্ট প্রস্তুতি নিতে হয়েছে। এমনকি মাথার চুল ছেঁটে ফেলতে হয়েছে। পোশাকেও পরিবর্তন এনেছেন এই চিত্রনায়ক। যা পরিষ্কার বোঝা গেছে লুক দেখে।

অন্যদিকে, ডাকাতের জালে আটকে পড়া মিথিলাকেও দেখা গেছে দারুণ লুকে।

বিজ্ঞাপন

নিরব-মিথিলা দুজনেই জানিয়েছেন, ফার্স্ট লুক প্রকাশের পর তারা দর্শকদের ইতিবাচক সাড়া উপভোগ করছেন। তাদের প্রত্যাশা, সম্পূর্ণ সিনেমাও দর্শক পছন্দ করবেন। দুজনেই জানান, জঙ্গলে শুটিং করেছেন প্রতিকূল পরিবেশে। কাজটি করতে তাদের চেষ্টার কমতি ছিল না। অপেক্ষায় আছেন দর্শক কীভাবে তাদের এই কাজটি গ্রহণ করেন।

নিরব-মিথিলার বন্ধুত্বের বয়স এক যুগের বেশি। একসঙ্গে ফটোশুট ও বিজ্ঞাপনে কাজ করলেও কোনো সিনেমায় কাজ করেননি। এবারই প্রথম তাদের এক করে ‘অমানুষ’ সিনেমা বানিয়েছেন নবাব এলএলবি খ্যাত পরিচালক অনন্য মামুন।

নির্মাতা বলেন, অমানুষ ছবির মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। তার এই পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে নিরবের অবস্থান অনেক উপরে থাকতো। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। অমানুষের জন্য তাকে সেভাবে বলেছি সেভাবেই নিজেকে সপে দিয়েছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।

অনন্য মামুন আরও বলেন, মিথিলা আমার পছন্দের অভিনেত্রীদের একজন। কাজ করতে গিয়ে দেখেছি তিনি যেমন সিরিয়াস, তেমনি সিনসিয়ার। তার উপস্থিতি এই সিনেমাকে নিশ্চয়ই দর্শকদের কাছে ভিন্নমাত্রা যোগ করবেন।

নিরব-মিথিলা ছাড়াও অমানুষ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, রাশেদ অপু, নওশাবা, তন্ময় প্রমুখ। পরিচালক জানান, এটি কোনো ওয়েব ফিল্ম নয়। পরিপূর্ণ সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তির পর ঈদুল আযহায় টিভি পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে পারে।

বিজ্ঞাপন