চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন: ভোট দিয়েছেন ৫১৪ জন

অভিনয় শিল্পী সংঘের মোট ভোটার ৬০৬ জনের মধ্যে ভোট দিয়েছেন ৫১৬ জন, এবং ভোট দেননি ৯০ জন….

উৎসবমুখর পরিবেশে দিনব্যাপী শিল্পকলায় সম্পন্ন হয়েছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। আর এই নির্বাচনে এবার মোট ভোটার ছিলেন ৬০৬ জন। তারমধ্যে ভোট দিয়েছেন ৫১৬ জন, ভোট দেননি ৯০ জন।

এমন তথ্যই চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন কমিশন।

বিজ্ঞাপন

শিল্পকলায় অনুষ্ঠিত অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। সকাল ৯ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৫ টার পর। মধ্যাহ্ন ভোজ ও নামাজের বিরতি ছিলো দুপুর দেড়টা থেকে দু’টা পর্যন্ত।

লাইভ ভোট গণনা হচ্ছে এবার…

সন্ধ্যা ৭ টার দিকে ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোট গণনার প্রস্তুতি চলছে। ভোট কেন্দ্রের সামনে পর্দায় লাইভ ভোট গণনা করা হবে। নির্বাচন কমিশন জানিয়েছেন, এবার আর ভোটের ফলাফলের জন্য মধ্যরাত পর্যন্ত অপেক্ষা করতে হবে না। তার আগেই ফলাফল প্রকাশ করা হবে৷

একাধিক প্রার্থী দিনভর ভোটের সার্বিক পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। শুধু তাই নয়, দিনভর নবীন প্রবীন শিল্পীর ভোট কেন্দ্রে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ গোটা শিল্পকলা এলাকায় উৎসব মুখর পরিবেশ দেখা যায়।

২০১৯-২১ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে শহীদুজ্জামান সেলিমসহ লড়ছেন তুষার খান ও মিজানুর রহমান। সহ-সভাপতির ৩টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন-আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, তানিয়া আহমেদ, ইউজিন ভিনসেন্ট গোমেজ, ইকবাল বাবু ও দিলু মজুমদার। এবার সাধারণ সম্পাদক পদে লড়বেন আহসান হাবিব নাসিম ও আবদুল হান্নান।

এছাড়া দু’টি যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন-আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, আমিনুল হক আমিন, রওনক হাসান ও সুমনা সোমা। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে আগেই নির্বাচিত হয়ে আছেন লুৎফর রহমান জর্জ।

অর্থ-সম্পাদক পদে লড়ছেন-নূর এ আলম (নয়ন) ও মাঈন উদ্দিন আহমেদ (কোহিনূর)। দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-আরমান পারভেজ মুরাদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, গোলাম মাহমুদ ও মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে-স্বাগতা, পাভেল ইসলাম ও রাশেদ মামুন অপু।

আইন ও কল্যাণ সম্পাদকের পদে লড়ছেন-শামীমা তুষ্টি, মম শিউলী (মমতাজ বেগম) ও শিরিন আলম। প্রচার ও প্রকাশনা পদের জন্য প্রাণ রায়, শফিউল আলম বাবু ও শহিদ আলমগীর। তথ্য প্রযুক্তি পদে মুলুক সিরাজ ও সুজাত শিমুল। এছাড়া কার্যনির্বাহী ৭টি পদের জন্য লড়াই করছেন সংগঠনটির মোট ১৮ জন সদস্য।

Bellow Post-Green View