চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবসর নয়, তবে খেলা থেকে দূরে থাকবেন ক্যাসিয়াস

গত মে মাসে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ফুটবল থেকে আপাতত দূরে আছেন ইকার ক্যাসিয়াস। সময়টা আরও লম্বা হওয়ার ইঙ্গিত দিয়েছেন স্প্যানিশ গোলরক্ষক। মাঠের খেলা থেকে দূরে থাকলেও অবশ্য একেবারেই বেকার থাকতে চান না তিনি। আপাতত প্রশাসনিক দায়িত্বের দিকে মন দেয়ার ইচ্ছা স্পেনের ২০১০ বিশ্বকাপ জয়ী অধিনায়কের।

পর্তুগিজ সংবাদমাধ্যম পোর্তো ক্যানালকে ক্যাসিয়াস জানিয়েছেন, ‘আমি মাঠে আগে যা করতাম এখন তা থেকে ভিন্ন কিছু করতে চাই।’

কী সেটা? ক্যাসিয়াসের জবাব, ‘আমি চেষ্টা করবো দল আর খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ ঘটাতে।’

তাহলে কীভাবে দল আর খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ ঘটাবেন ক্যাসিয়াস? উত্তরটা দিয়েছে ৩৮ বছর বয়সী গোলরক্ষকের ক্লাব পোর্তো। খোলাসা না করলেও ক্লাবটি ইঙ্গিত দিয়েছে ক্যাসিয়াস হতে পারেন তাদের স্পোর্টিং ডিরেক্টর।

বিজ্ঞাপন

মাঠের খেলা থেকে যেহেতু দূরেই থাকছেন, তাহলে অবসর নিচ্ছেন না কেন? বয়সও বলছে খেলা থেকে দূরে থাকার সময় অনেক আগেই হয়ে গেছে ক্যাসিয়াসের।

রিয়াল মাদ্রিদের সাবেক গোলরক্ষক জানাচ্ছেন, খেলা ছাড়ার সিদ্ধান্ত এখনো তিনি নেননি। নিজেকে একটু সুস্থ রাখতে চান শুধু। যেদিন মনে চাইবে সেদিন থেকেই খেলবেন ফুটবল, ‘আমি কোচের(সার্জিও কনসিয়াও) সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, আমাকে তাদের লাগবে। নতুন ফুটবলারদের জন্য লাগবে। কারণ সামনে অনেক পরিবর্তন আসছে।’

পোর্তোও সায় দিচ্ছে ক্যাসিয়াসের সিদ্ধান্তে। বোর্ডের সঙ্গে বৈঠক শেষে সার্জিও কনসিয়াও জানিয়েছেন, পোর্তোর মাঠ ভবিষ্যতে উন্মুক্তই থাকবে কিংবদন্তি গোলরক্ষকের জন্য।

শেয়ার করুন: