চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবশেষে রিয়াল জার্সিতে জাল খুঁজে পেলেন হ্যাজার্ড

প্রাক-মৌসুমে রিয়ালের দুঃস্বপ্নের ভুতটা আস্তে আস্তে সরতে শুরু করেছে। একের পর এক হারে হতাশায় ডুবতে থাকা রিয়াল ধীরে ধীরে ভাসতে শুরু করেছে। এরমধ্যে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে তারা। অস্ট্রিয়ান ক্লাব স্যালজবুর্গের বিপক্ষে ১-০ গোলে জিতেছে জিনেদিন জিদানের দল।

অবশেষে রিয়ালের জার্সিতে জাল খুঁজে পেয়েছেন এডেন হ্যাজার্ডও। তার অভিষেক গোলেই ম্যাচের ফলাফল নির্ধারিত হয়। ১৯ মিনিটে জয়সূচক গোলটি করেন হ্যাজার্ড। রিয়ালের হয়ে এটি বেলজিয়ান তারকার প্রথম গোল।

প্রাক-মৌসুমে চারটি প্রীতি ম্যাচের মধ্যে তিনটিতেই হার। হজম করতে হয় ১৩ গোল। কোচ জিদানকে তাই দুর্ভাবনায় পড়তে হয় নতুন মৌসুম শুরুর আগেই। আটদিন আগে অডি কাপের তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে জিদানকে স্বস্তি দেন করিম বেনজেমা। তার হ্যাটট্রিকে ফেনারবাচকে ৫-৩ গোলে হারায় রিয়াল।

বিজ্ঞাপন

ফেনারবাচের বিরুদ্ধে যেমন বড় জয় পেয়েছিল, স্যালজবুর্গের বিপক্ষে সেটা পায়নি। তবে একটা বিষয়ে নিজেরাই নিজেদের পিঠ চাপরাতে পারে রিয়াল। কারণ, দারুণ এক গোল পেয়েছেন তাদের বহু ‘সাধনার ধন’ হ্যাজার্ড। ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছেড়ে যাওয়ার পর তার জায়গা পূরণে এই হ্যাজার্ডকে দলে নিতে রীতিমতো ঘাম ঝরাতে হয় লস ব্লাঙ্কোসদের।

হ্যাজার্ডের সঙ্গে পারফরম্যান্স দিয়ে জিদানকে স্বস্তি দিয়েছেন আগের ম্যাচের হ্যাটট্রিকম্যান করিম বেনজেমা এবং নিউ রিক্রুট লুকা জোভিচও।

স্যালজবুর্গের ফর্মটাই হ্যাজার্ডসহ সবার কাছ থেকে আগামী ম্যাচে দেখতে চান জিদান। রোববার প্রাক-মৌসুমের শেষ ম্যাচে রিয়ালের প্রতিপক্ষ ইতালিয়ান ক্লাব এএস রোমা। ওই ম্যাচের পর আগামী সপ্তাহে সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার অভিযান শুরু করবে স্প্যানিশ জায়ান্টরা।

বিজ্ঞাপন