চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবশেষে মেগান-হ্যারির ছেলের দেখা মিললো

ব্রিটিশ রাজপরিবারে এসেছে নতুন অতিথি। সোমবার প্রিন্স হ্যারির স্ত্রী মেগানের কোলজুড়ে এসেছে ফুটফুটে রাজপুত্র। তবে একদিন পর আজ বুধবার প্রথমবারের মতো ছেলেকে বিশ্ববাসীর সামনে হাজির করলেন তারা।

বিবিসি জানায়, নতুন অতিথিকে পেয়ে রাজপরিবারের সবাই খুশি। বিশেষ করে বাবা হ্যারি আর মা মেগানের যেন আনন্দের শেষে নেই। তাদের মতই খুশি বিশ্বব্যাপী ব্রিটিশ রাজপরিবারের কোটি কোটি ভক্ত।

বিজ্ঞাপন

কিন্তু অসংখ্য ভক্তের আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল কখন তারা দেখতে পাবে ডিউক অফ সাসেক্স জুনিয়রকে। অবশেষে তাদের সেই আক্ষেপের অবসান হয়েছে। এদিন প্রথমবারের মতো ছেলের ছবি দিয়েছে হ্যারি আর মেগান।

তবে নতুন রাজপুত্রের নাম কি সে বিষয়ে কোনকিছু জানাননি তারা।

বিজ্ঞাপন

একটি ছবিতে দেখা যাচ্ছে সাদা তোয়ালে মোড়ানো ছেলেকে কোলে নিয়ে আছেন হ্যারি। পাশেই ছেলের মাথায় আলতো আদর মেগানের। দুজনের চারটি চোখ নতুন অতিথির দিকে।

ছেলেকে পরিচয় করিয়ে দিয়ে মেগান বলেন, তার (ছেলে) সে খুব মিষ্টি মেজাজের, সে সত্যিই খুব শান্ত। সে হয়তো স্বপ্ন দেখছে।

মা হওয়ার অভিজ্ঞতা জানিয়ে মেগান বলেন, এটা সত্যিই আনন্দের। পৃথিবীর সেরা দুইজন মানুষ এখন আমার কাছে, আমি সত্যিই অনেক সুখী।

হ্যারি বলেন, আমি জানি না সে কার মতো হয়েছে। পিতা হওয়া সত্যিই অনেক সুখের। হয়তো খুব বেশিদিন হয়নি, এরপরও এই অভিজ্ঞতা অনেক আনন্দের। এই দম্পতির মুখে মিষ্টি হাসি ছিল এসময়। তারা জানিয়েছেন, শিগগিরই রাণী এলিজাবেথেরে সঙ্গে প্রৌপুত্রের পরিচয় করিয়ে দেবেন।

হ্যারির ভাই প্রিন্স উইলিয়ামও এই খবরে অনেক আনন্দিত। নুতন অতিথিকে স্বাগত জানানোর পাশাপাশি নতুন বাবা-মাকেও অভিনন্দন জানিয়েছেন তিনি।

Bellow Post-Green View