চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অবশেষে আলিয়ার প্রতি মুগ্ধতার কথা স্বীকার করলেন রণবীর

আলিয়া-রণবীর প্রেম করছেন এমন খবর অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। এখন পর্যন্ত অনেক জায়গায় একসাথে দেখা গেছে বলিউডের এই তারকা জুটিকে। কিন্তু কেউই এতদিন মুখ ফুটে কেউ স্বীকার করেননি প্রেমের কথা। তবে তাদের সম্পর্কের এমন গুজবই এবার সত্যি হলো। এবার নিজের মুখেই আলিয়াকে ভালো লাগার কথা স্বীকার করলেন বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর।

সম্প্রতি পাকিস্তানের একটি টিভিতে দেওয়া সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে প্রেম করার বিষয়টি নিয়ে মুখ খুলেন ‘বারফি’ খ্যাত এই তারকা।

বিজ্ঞাপন

আলিয়ার সঙ্গে প্রেম প্রসঙ্গে রণবীর বলেন, এটা একেবারে নতুন এবং এ বিষয়ে আমি এর বেশি কিছু বলতে চাচ্ছি না। এটা নিয়ে আরেকটু ভাবনা-চিন্তার সময় প্রয়োজন। আলিয়াকে নিয়ে সাক্ষাৎকারে রণবীর বলেন, অভিনেত্রী ও একজন মানুষ হিসেবে এখনকার সময়ে আলিয়া একেবারে সাবলীল। আমি যখন তার কাজ দেখি, তার অভিনয় দেখি এবং তার জীবনযাপন দেখি যা সে সবসময় করছে, তখন আমি আমাকে আরও উচ্চাকাঙ্ক্ষী মনে করি।

এছাড়াও ‘রাজি’ ছবিতে আলিয়ার অভিনয় দারুণ লেগেছে বলেও মন্তব্য করেন তিনি।

তবে এর আগে প্রেম নিয়ে আলিয়া সরাসরি কিছু বলেননি। তার মন্তব্য ছিল, এসব খবর পড়ে আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি। কিন্তু আমি বিশ্বাস করি চুপ করে থাকাই সবচেয়ে ভালো উত্তর। তবে সে যে সব সময় চুপ ছিল এমনটা নয়। সে রণবীরকে তার ‘ক্রাশ’ হিসেবেও দাবি করেছিলেন। এ থেকে তো অনেকটাই অনুমান করা যায় যে রণবীরের প্রতি আলিয়ার অনুভূতিটা কেমন।

রণবীর আলিয়ার এমন মন্তব্যে অনেকটাই বোঝা যায় যে তাদের ভেতর সম্পর্কটা শুধুমাত্র বন্ধুত্বের নয়, তার থেকেও বেশি কিছু।

জানা গেছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকেই রণবীর-আলিয়ার মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে। যা আস্তে আস্তে প্রেমে রূপ নেয়। বহুবার তাদের একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া ও শপিংয়ে যেতে দেখা গিয়েছে। তাছাড়া সম্প্রতি সোনম-আনন্দের বিয়েতেও একসঙ্গে গিয়েছিলেন রণবীর-আলিয়া। এমনকি রণবীর কাপুরের মা নিতু সিং কাপুরেরও আলিয়াকে পছন্দ বলে জানা গেছে।

আলিয়ার আগে দীপিকা ও ক্যাটরিনার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। মাঝে অবশ্য পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে নিয়েও রণবীরকে হতে হয়েছিল নানা প্রশ্নের সম্মুখিন। আর আলিয়া ভাটের নাম কখনো বরুণ ধাওয়ান, কখনো সিদ্ধার্থ মালহোত্রা আবার কখনও আলি দাদারকরের সঙ্গেও জড়িয়েছিল।