চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অফিস ভাঙছে বিএমসি, কঙ্গনা বললেন ‘চালিয়ে যান’

Nagod
Bkash July

বুধবার (৯ সেপ্টেম্বর) মুম্বাই ফিরছেন কঙ্গনা। দুপুর আড়াইটা নাগাদ তার পৌঁছে যাওয়ার কথা। কঙ্গনা পৌঁছানোর আগেই বিএমসি শুরু করে দিয়েছে অভিনেত্রীর অফিস ভাঙার কাজ। মুম্বাইয়ের পালি হিলসে অবস্থিত কঙ্গনার প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের অফিসের কিছু অংশ ভেঙ্গে ফেলা হয়েছে ইতোমধ্যেই।

Reneta June

বিএমসির মুখপাত্র অ্যাসিস্ট্যান্ট কমিশনার বিনায়ক ভিসপুটে বলেন, ‘আমরা আজই ভাঙার কাজ শুরু করব। ৮-১০ টি কাঠামোগত নিয়ম লঙ্ঘন করা হয়েছে বান্দ্রার পালি হিলের এই অফিসে। এটি ভাঙার পর পরবর্তীতে আইন মেনে আরও ব্যবস্থা নেওয়া হবে’।

অফিস ভাঙার খবর শুনে কঙ্গনা টুইটারে লিখেছেন, ‘আমি মুম্বাইয়ে যাওয়ার জন্য এখন এয়ারপোর্টের পথে। মহারাষ্ট্র সরকার ও তার গুণ্ডারা বেআইনি ভাবে আমার প্রোপার্টি ভাঙছে। চালিয়ে যান! মহারাষ্ট্রের সম্মান রক্ষায় রক্ত দেয়ার অঙ্গিকার করেছিলাম। এটা কিছুই না। সব নিয়ে নিন আমার, তবুও আমার মনোবল শুধু বাড়তেই থাকবে।’

মঙ্গলবার নির্মাণে বেশ কিছু কাঠামোগত ত্রুটি খুঁজে পেয়েছিল বিএমসি। অফিসের গেটে লাগানো হয়েছিল ‘স্টপ ওয়ার্ক’ নোটিশ। এছাড়াও লাগানো হয়েছিল ৩৫৪/এ সেকশন অনুসারে তিন পাতার নোটিশ। ২৪ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু নায়িকার জবাবে সন্তুষ্ট নয় বিএমসি।

কঙ্গনার আইনজীবী বলেছেন, বিএমসির অভিযোগ ভিত্তিহীন। এখন অফিসে কোন কাজ চলছে না।

তবে বিএমসি দাবী করেছে নোটিশ পাওয়ার পরেও কাজ চলছে কঙ্গনার অফিসে। তাই অবিলম্বে ভেঙে ফেলা হচ্ছে এই বেআইনি নির্মাণ।

BSH
Bellow Post-Green View