চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

অপো’র এফ সেভেন্টিন প্রো বিক্রি শুরু

Nagod
Bkash July

এফ সিরিজের নতুন স্মার্টফোন– অপো এফ সেভেন্টিন প্রো’র ফার্স্ট বিক্রয় শুরু হয়েছে। এর দাম নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।

বৃহস্পতিবার অপোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এফ সেভেন্টিন প্রো অপোর এফ সিরিজের সবচেয়ে দৃষ্টিনন্দন ফোন। এর ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক– এ দুটি রঙে পাওয়া যাচ্ছে। ফোনের সাথে প্রত্যেক প্রি-অর্ডারকারী উপহার হিসেবে পাচ্ছেন একটি করে ব্যাকপ্যাক।

এছাড়া লটারির মাধ্যমে গ্রাহকরা জিতে নিতে পারবেন ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, স্ট্যান্ড ফ্যান এবং গিফট বক্স। এর দাম নির্ধারণ করা হয়েছে ২৭ হাজার ৯৯০ টাকা।

৪৮ মেগাপিক্সেলের এআই কালার পোর্ট্রেট লেন্সের অপো এফ সেভেন্টিন প্রো গত ৯ সেপ্টেম্বর লঞ্চ করা হয় এবং একই দিনে প্রি-বুকিং শুরু হয়।

অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। এই স্মার্টফোনটি অপো স্টোর, পরিচিত সব স্মার্টফোনের দোকান ছাড়াও অনলাইনে কেনা যাবে।

এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বোকেহ-র ব্যবহারে এফ সেভেন্টিন প্রোর ক্যামেরায় তোলা যাবে বিভিন্ন রঙের পোর্ট্রেট। তাছাড়া এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে ডিটেইলস থাকবে। উন্নত লো লাইট এইচডিআর অ্যালগরিদমে অল্প আলোতেও রাতের ছবি নিশ্চিত করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড।

ভিডিও উৎসাহীদের আরো স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড। এছাড়া, এই ফোনে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০– এ মাত্র ৫৩ মিনিটে এর ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি ৫৩ মিনিটে সম্পূর্ণভাবে চার্জ করা যাবে।

অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ভোক্তাদের দৈনন্দিন চাহিদা পূরণে অপো সময়োপযোগী স্মার্টফোন নিয়ে আসছে। আমরা সবসময় ভোক্তাদের চাহিদার ওপর জোর দিয়ে থাকি।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back