চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপু বিশ্বাসকে নিয়ে চার লক্ষাধিক ভক্তের উচ্ছ্বাস!

রুপালী পর্দার বাইরে সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় অপু বিশ্বাস। তার নামে অসংখ্য পেজ-গ্রুপ চোখে পড়ে। তবে সেগুলোর ভিড়ে জনপ্রিয় এ নায়িকার একটি অফিসিয়াল পেজ ও গ্রুপ রয়েছে। সেখানে অপু বিশ্বাসের কাজের আপডেট, তথ্য ও ছবি দিয়ে ভালো-মন্দ মতামত প্রকাশ করা হয়।

অপু বিশ্বাসের অফিসিয়াল গ্রুপটি পরিচালনা করেন তার সঙ্গে ব্যক্তিগত পরিচয় রয়েছে এমন কিছু ভক্ত। তারাই এর নিয়ন্ত্রক। রবিবার রাতে অপু বিশ্বাসের এই অফিসিয়াল গ্রুপের সদস্য সংখ্যা চার লাখ অতিক্রম করেছে। পেজের পর গ্রুপেও এতো সদস্য হওয়ায় ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

বিজ্ঞাপন

গ্রুপটির এডমিন প্যানেল এবং সদস্যদের আয়োজনে গেল বছর রাজধানীর এক রেস্টুরেন্টে অপুর জন্মদিন পালন করা হয়েছিল জাঁকজমকপূর্ণ ভাবে। ভক্তদের ডাকে সাড়া দিয়ে অপু বিশ্বাস নিজেও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। সেদিন জন্মদিন উপলক্ষে আয়োজিত পার্টিতে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। এমনকি ভক্তদের কাণ্ড দেখে অপু আবেগে আপ্লুত হয়েছিলেন।

গতবছর জন্মদিনে ভক্তদের সঙ্গে অপু

সোশ্যাল মিডিয়াতে গ্রুপটি নিয়ে অপু বিশ্বাস বলেন, আমার খারাপ সময়ে ফ্যানরা আমাকে সাপোর্ট দিয়েছেন। আমার কাজের ভালো মন্দ দিক নিয়ে তারা লেখালিখি করেন। এমনও দেখেছি অনেকে মধ্যরাতেও গ্রুপটি নিয়ে কাজ করছেন। আমার প্রতি তাদের ভালোবাসাটা বুঝি। এভাবেই তারা আমার পাশে থাকুক।

জানা যায়, অপু বিশ্বাসের অফিসিয়াল গ্রুপটির এডমিন এর দায়িত্বে আছেন শামিম আহমেদ রাজ, বায়োজিত হোসাইন, নাঈম ইসলাম প্রেম, আল আমিন, এমডি জামসেদ, সাহাদ ইসলাম শালমান, সন্ধ্যা ইসলাম এ্যামি, নুসরাত নীলা, তনু, রাবেয়া, তাসনিম সিনহা।।

অপু বিশ্বাসের এ অফিসিয়াল গ্রুপটির এডমিনরা জানান, ভক্তরা এক হয়ে ২০১৫ সালের দিকে এ গ্রুপটি চালু করেন। তখন ‘রাজা ৪২০’ ছবির শুটিং চলছিল। যারা গ্রুপে আছেন, তারা স্বেচ্ছায় যুক্ত হয়েছেন। দেশ ও দেশের বাইরে থেকেও এ নায়িকার ভক্তরা এখানে যুক্ত আছেন। অপু বিশ্বাস নিজেও এ গ্রুপটির সঙ্গে যুক্ত।

Bellow Post-Green View