চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপহৃত ৩৯ দিনের শিশুকে উদ্ধার করল পুলিশ

মাহির পিয়াশ নামের ৩৯ দিনের শিশু অপহৃত হওয়ার ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করে মায়ের কোলে শিশুটিকে ফিরিয়ে দিয়েছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১ টায় শিশুটি অপহৃত হলে তার মায়ের অভিযোগের ভিত্তিতে সকাল থেকেই জোর তৎপরতা শুরু করে শিশুটিকে উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, শিশু মাহিরকে অপহরণ করেছিল শিশুটির বাবা সম্রাট।

মঙ্গলবার দুপুরে যাত্রাবাড়ী এলাকা থেকে উদ্ধার করা হয় শিশুটিকে।

বিজ্ঞাপন

এ বিষয়ে ডিএমপির ওয়ারি বিভাগের ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘পাখি নামে যাত্রাবাড়ী থানাধীন বাঁশপট্টি এলাকার এক নারী অভিযোগ করেন তার ৩৯ দিনের শিশু মাহির পিয়াশ বেলা সাড়ে ১১টায় অপহৃত হয়েছে।পরে এলাকার এক সিসিটিভিতে বাচ্চাসহ ফুলহাতা শার্ট পরা এক লোককে দেখা যায়। আমাদের তৎপরতার মুখে বাচ্চাটিকে ফেলে যেতে বাধ্য হয় অপহরণকারী। ছেলেটির বাবা সম্রাট ও তাকে সহায়তাকারী ময়নাকে আমরা গ্রেফতার করেছি।’

অপহৃত শিশুর বাবা একজন মাদকাসক্ত হওয়ায় স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক নেই দুই মাস ধরে।শিশুর মা পাখি তার এক বান্ধবীর বাসায় থেকে নিজেই ব্যবসা করতে থাকেন। স্বামীর সঙ্গে কোনো যোগাযোগ না করা এবং সন্তানসহ না ফিরে আসাতে ক্ষ্রিপ্ত হয়ে স্ত্রীকে ফাঁসাতে নিজের সন্তানকে অপহরণ করেন সম্রাট।

গ্রেফতারকৃত অপহরণকারী পিতা সম্রাটের বিরুদ্ধে মানবপাচার আইনে দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন