চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোনামানিককে তিনদিন পর ফিরে পেলেন মা

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর চৌয়ালা থেকে অপহরণ হওয়া ৭ মাসের শিশু সাবিকুন নাহার তোহাকে তিনদিন পর গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সেসময় ঘটনায় জড়িত সাবিনা আক্তার (২০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার ভোরে তিনদিনের পুলিশী অভিযানের পর গাজীপুর জেলার জয়দেবপুরের ডেকেরচালা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

শনিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমেনা বেগম সাংবাদিকদের শিশুটিকে উদ্ধারের কথা জানান।

অপহৃত শিশু সাবিকুন নাহার তোহা নরসিংদী শহরের চৌয়ালা এলাকার আলমগীর হোসেন এবং স্মৃতি বেগমের মেয়ে। আর গ্রেপ্তার সাবিনা আক্তার ও তার পলাতক স্বামী রাকিবুল হাসান রানা আলমগীর হোসেনের ভাড়াটিয়া।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমেনা বেগম বলেন, গত ২৮ জুন বুধবার বিকেল ৪টার দিকে রাকিবুল হাসান রানা ও তার স্ত্রী সাবিনা আক্তার অজ্ঞাত কয়েকজনের যোগসাজশে শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। মেরে ফেলার হুমকি দিয়ে শিশুর পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

নরসিংদী মডেল থানায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে শিশুটিকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ।

অভিযানের তিনদিনের মাথায় গাজীপুর জেলার জয়দেবপুরের ডেকেরচালা এলাকার গাজী বিল্লালের বাড়ির ভাড়াটিয়া আসু মিয়ার কক্ষ থেকে অপহৃত শিশু সাবিকুন নাহার তোহাকে উদ্ধার করা হয়।

শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে তুলে দেয়া হয়েছে।

বিজ্ঞাপন