চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সহকর্মীদের পাশে পেয়ে মন ভরলো সিয়ামের!

Nagod
Bkash July

চিত্রনায়ক সিয়াম আহমদকে অনুপ্রেরণা দিতে তার ঈদের সিনেমা ‘শান’ দেখলো মুক্তির অপেক্ষায় থাকা ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’ সিনেমার টিম। বুধবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘শান’ ছবির পরিচালক, প্রযোজক ও নায়কের সাথে বসে সিনেমাটি উপভোগ করেন তারা।

Reneta June

এই আয়োজনের উদ্যোগ নিয়েছিলেন সিনেমা দুটির পরিচালক দীপংকর দীপন। শান ছবির প্রযোজক, গল্পকার আজাদ খান, পরিচালক এম এ রাহিম, চিত্রনাট্যকার নাজিম উদ দৌলা এবং চিত্রনায়ক সিয়াম আহমেদ উপস্থিত ছিলেন এ সময়।

এছাড়াও অন্তর্জাল ছবির প্রযোজক আরেফিন রুম্মন, শাহ আমীর খসরু, নায়ক এবিএম সুমন, নায়িকা সুনেরাহ বিনতে কামাল, মাশরুর এনান এবং দুই সিনেমার আরও অনেক কলাকুশলীগণ উপস্থিত ছিলেন।

অন্য সিনেমার কলাকুশলীদের পাশে পেয়ে ভীষণ অনুপ্রাণিত হয়েছেন সিয়াম। তিনি বলেন, ‘এভাবে যদি আমাদের সহকর্মীরা অনুপ্রেরণা দিতে আসেন তাহলে আমাদের মনটা ভরে যায়, বুকের সাহস অনেকখানি বেশি হয়ে যায়। আমি খুব খুশী হয়েছি।’

‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’ এর পরিচালক দীপংকর দীপন বলেন, ‘শান’ ছবির সিয়ামকে অনুপ্রেরণা দিতে আমাদের এই আয়োজন। ‘অন্তর্জাল’ সিনেমার প্রযোজক আরেফিন রুম্মন বলেন, শান এর প্রশংসা শুনেছি। হলে সিয়ামের সাথে সিনেমা উপভোগ করে বুঝলাম দর্শক সিয়ামকে কতটা পছন্দ করে। সিয়ামকে আমাদের সিনেমা দর্শক আরেকটি ভিন্ন রুপে দেখবে, সেটিও দর্শকদের কাছে ভাল লাগবে এই প্রত্যাশা করি। সিয়ামকে অভিনন্দন জানানোর জন্য আমাদের এই আয়োজন।

শানের পরিচালক এম রাহিম বলেন, এ পর্যন্ত আমরাই সবাইকে দাওয়াত দিয়েছি শানের বিভিন্ন আয়োজনে। দীপন দাদা যখন আমার ছবি দেখতে আমাকেই দাওয়াত দিল, তখন আমার অন্যরকম একটা আনন্দ হয়েছে। এই আয়োজন একটি খুব ভাল উদাহরণ। আমি এই চর্চা বজায় রাখতে চেষ্টা করবো। অপারেশন সুন্দরবন ও অন্তর্জাল দেখার জন্য আমি অপেক্ষা করে আছি। এই দুটো সিনেমার সফলতা কামনা করছি।

পরিচালক দীপংকর দীপন জানান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বর্তমানে দেশের বাইরে থাকায় এই আয়োজনে যোগ দিতে পারেননি, তবে সিয়ামকে তারা শান-এর জন্য অভিনন্দন জানিয়েছেন।

‘অপারেশন সুন্দরবন’ আগামী কোরবানীর ঈদে এবং ‘অন্তর্জাল’ আগামী ডিসেম্বরে শুভ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে সিয়াম সুন্দরবন স্কোয়াডের প্রধান কমান্ডো মেজর সায়েমের চরিত্রে এবং অন্তর্জালে সিয়াম তরুণ প্রোগ্রামার এর চরিত্রে অভিনয় করছেন। একটিতে সিয়ামের বিপরীতে নুসরাত ফারিয়া, আরেকটিতে আছেন সুনেরাহ বিনতে কামাল।

BSH
Bellow Post-Green View