চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনুরাগের বিরুদ্ধে ধর্ষণ মামলা, জেরার অপেক্ষায় পুলিশ

সম্প্রতি ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে রীতিমত হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এবার সেই পরিচালকের বিরুদ্ধেই মুম্বাইয়ের ভারসোভা থানায় ধর্ষণ ও শ্লীলতাহানির মামলা দায়ের করেছেন এই অভিনেত্রী।

অভিযোগে ভারতীয় আইসিপির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে পায়েলের আইনজীবী সোশাল মিডিয়াতে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এই মামলায় শিগগির অনুরাগ কাশ্যপকে ডেকে এনে জেরা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

এর আগে গেল শনিবার বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ টুইটারে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে একটি পোস্ট করেছিলেন। যেখানে পায়েল লিখেছিলেন, ৭ বছর আগে নিজের বাড়িতে ডেকে তাকে যৌন হেনস্থা করেন অনুরাগ।

এছাড়াও তিনি আরো অভিযোগ করেছিলেন, কুপ্রস্তাব দেওয়ার পর পায়েল তা প্রত্যাখান করায় অনুরাগ ‘অশালীন’ শব্দ ব্যবহার করে বলেছিলেন, একটা ফোন করলেই নাকি অনুরাগের সকল চাহিদা পূরণ করতে রিচা চাড্ডা, হুমা কুরেশি ও মাহি গিল দের মত তারকারা হাজির হয়ে যাবে।

এদিকে অনুরাগ ছাড়াও তার আইনজীবি অভিনেত্রী পায়েলের দায়ের করা সকল অভিযোগকে মিথ্যা বলে দাবি করেছেন।

অনুরাগের দাবি তার ঠোঁটকাটা স্বভাবের মাশুল দিতে হচ্ছে তাকে, মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এদিকে এই দুঃসময়ে অনুরাগের পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু, রিচা চাড্ডা, হুমা কুরেশি সহ বলিউডের বহু তারকা।

মূলত সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকে অনুরাগ বিভিন্ন ভাবে তার মত প্রকাশ করেছেন। যা শাসকদলকে খুব একটা স্বস্তিতে রাখেনি। বারবারই তার মতবিরোধ দেখা গেছে ‘বিজেপি ঘনিষ্ঠ’ কঙ্গনা রানাউতের সঙ্গে। সেই অনুরাগের বিরুদ্ধেই এবার যৌন হেনস্থার অভিযোগ ওঠায় বলিউডের একাংশ ‘রাজনীতি’ গন্ধ পাচ্ছেন।