চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনিশ্চিত ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর

সেপ্টেম্বরে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো জানাচ্ছে, তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টির সিরিজটি স্থগিত হয়ে যাচ্ছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এ ব্যাপারে বক্তব্য পাওয়া যায়নি। জানা গেছে, দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে আলাপ-আলোচনা চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সফর স্থগিতের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সেপ্টেম্বর-অক্টোবরে তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা ইংলিশদের।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার বিপক্ষে মিরপুরে টাইগারদের টি-টুয়েন্টি সিরিজ শুরুর আগেরদিন বেশ কয়েকটি আন্তর্জাতিক মিডিয়া ইংল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত হচ্ছে জানিয়ে খবর প্রকাশ করেছে।

সিরিজটি স্থগিত হয়ে গেলে আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন ইংলিশ ক্রিকেটাররা। করোনার হানায় মাঝপথে বন্ধ হয়ে যায় ভারতের ফ্র্যাঞ্চাইজি আসরটি। লিগের বাকি অংশ সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে।

তারপরই সেখানে গড়াবে টি-টুয়েন্টি বিশ্বকাপ। আন্তর্জাতিক গণমাধ্যমে খবর, ইংল্যান্ড দলের বাংলাদেশ সফরটা হলে আইপিএলের সঙ্গে সাংঘর্ষিকই হবে সফরের সূচি।