চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনন্তর ২৫ লাখ টাকা দেয়ার ঘোষণা: ১২ হাজার ভক্তের আবেদন!

বরাবরই মানবিক মানুষ হিসেবে সুনাম অর্জন করেছেন চিত্রনায়ক অনন্ত জলিল। বিপদে আপদে ছুটে যান মানুষের পাশে। এবার এ নায়ক তার ভক্তদের পাশে দাঁড়াচ্ছেন ভিন্নভাবে।

ক’দিন আগেই অনন্ত জলিল ঘোষণা দেন যে, তার ৫০০ জন অসচ্ছল আর অসহায় ভক্তকে যাকাতের ফান্ড থেকে ১০ লাখ টাকা দেবেন! এমন ঘোষণার পর অন্তত ৬ হাজারের মতো আবেদন পড়ে। যা দেখে বিস্মিত এই নায়ক।

বিজ্ঞাপন

এতো আবেদন দেখে পরবর্তীতে ১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ টাকা ঘোষণা করেন তিনি। আবেদনকারীর সংখ্যা দেখে সোমবার (১৮ মে) দুপুরে সে সিদ্ধান্ত থেকেও সরে আসতে হলো এই ব্যবসায়ী, চলচ্চিত্র প্রযোজককে!

বিজ্ঞাপন

কারণ, তিনি জানিয়েছেন সর্বশেষ ১২ হাজার আবেদন জমা পড়েছে! আর সেজন্য আরো পাঁচ লাখ টাকা বাড়িয়ে মোট ২৫ লাখ টাকা দিতে যাচ্ছেন ‘খোঁজ দ্য সার্চ’ ছবির এই নায়ক।

সোমবার বিকেলে ফেসবুক লাইভে এসে অনন্ত জানান, ১২ হাজার আবেদনকারীকেই ফোন করা হচ্ছে। তাদের সঙ্গে কথা বলেই সঠিক মানুষটিকে বেছে নেয়া হবে।

আগামী ২০ মে (২৬ রোজায়) অনন্ত তার যাকাত ফান্ড থেকে অসহায় ভক্তদের অর্থ প্রদান করবেন।

আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্য ডে’। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি অ্যাকশন ধাঁচের এ সিনেমায় তার সঙ্গে দেখা যাবে বর্ষাসহ ইরান-বাংলাদেশের অনেক শিল্পীদের৷