চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অধিনায়কসহ ভারতের ৬ ক্রিকেটার করোনা আক্রান্ত

যুব বিশ্বকাপ-২০২২

শেষ পর্যন্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ আসরেও করোনাভাইরাসের থাবা পড়ল। ভারতের অধিনায়ক ইয়াশ ডুল, সহ-অধিনায়ক শেখ রাশিদসহ দলটির ছয় ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছে।

অধিনায়ক এবং সহ-অধিনায়কের পাশাপাশি ব্যাটার আরাধায়া যাদব, ভাসু ভাটস, মানব পারাখা ও সিদ্ধার্থ যাদব করোনা শনাক্ত হয়েছেন।

Reneta June

বুধবার বি গ্রুপের ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে করোনা আক্রান্ত ওই ছয় ক্রিকেটার খেলতে না পারায় ভারতীয় দলকে একাদশ বানাতে বেশ বেগ পেতে হয়।

বিজ্ঞাপন

বার্তা সংস্থা পিটিআইকে বিসিসিআই অফিসিয়ালি জানিয়েছে, ‘তিনজন ভারতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। তারা ইতোমধ্যেই আইসোলেশনে চলে গেছে। ম্যাচের ঠিক আগেই আমাদের অধিনায়ক ও সহ অধিনায়কও করোনা আক্রান্ত হন। যদিও টেস্টটি চূড়ান্ত নয়।’

বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেন, ‘কোচিং স্টাফ ও ম্যানেজম্যান্টের সঙ্গেও যোগাযোগ রেখে বোর্ড পরিস্থিতি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করছে। খেলোয়াড়রা আইসোলেশনেই থাকবে। তবে তারা মেডিকেল টিমের পর্যবেক্ষণে আছে।’

গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের ছাড়াই অবশ্য আয়ারল্যান্ডের বিপক্ষে ১৭৪ রানের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ভারত। আগে ব্যাট করে টিম ইন্ডিয়া ৫ উইকেটে ৩০৭ রান করে। জবাবে আইরিশরা ১৩৩ রানে অলআউট হয়ে যায়।