চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অধরা ও বিপাশার সঙ্গে বাপ্পীর ‘গিভ অ্যান্ড টেক’

‘গিভ অ্যান্ড টেক’ নামে নতুন ছবি করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তার সঙ্গে রয়েছেন দুই নায়িকা অধরা খান ও বিপাশা কবির! যুগল নির্মাতা অপূর্ব রানার পরিচালনায় চলতি সপ্তাহেই এ ছবির শুটিং শুরু করেছেন তারা।

তবে ছবির গল্প তথাকথিত ‘গিভ অ্যান্ড টেক’-এর মতো কিছুই থাকছে না বলে জানালেন নির্মাতা রানা। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, মানুষ তার স্বার্থের জন্য অনেকসময় সেক্রিফাইস করে আবার অনেককিছুতে আপোষ করে। এখানে ফিল্ম বা মিডিয়ার কোনো গল্প নেই। এটি হচ্ছে রোমান্টিক থ্রিলার ও হরর মিশ্রিত গল্পের ছবি। এ সময়কার গল্পের ছবি ‘গিভ অ্যান্ড টেক’।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ইমপ্রেস টেলিফিল্মের ‘প্রিয় কমলা’র পর ‘গিভ অ্যান্ড টেক’ ছবির শুটিং করছেন বাপ্পী। তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, এ ছবিতে তাকে সাইকো চরিত্রে দেখা যাবে। তিনি বলেন, ছবির গল্প আধুনিক। পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবি।

বিজ্ঞাপন

যুগল নির্মাতা অপূর্ব রানার আঠারোটি ছবি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে। উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে গোপন সূত্র, নজর, জীবনে তুমি মরনে তুমি, অভিশপ্ত রাত, পালাবার পথ নেই, পুড়ে যায় মন, ইনোসেন্ট লাভ।

পরিচালক রানা গিভ অ্যান্ড টেক প্রসঙ্গে বলেন, ২০২১ সালের দর্শকরা কী ধরনের ছবি চায়, তাদের চাওয়া প্রাধান্য দিয়েই এ ছবি বানাচ্ছি। তাছাড়া আগামী সময়ের সিনেমা হলের পাশাপাশি এ ছবিটি যেন ওটিটি প্লাটফর্মেও চালাতে পারি সেটা মাথায় নিয়েও নির্মাণ করছি।

ডিজিটালি যুদ্ধ করতে হলে পাশ্ববর্তী দেশের ছবির প্যাটার্নে নির্মাণ করতে হবে মনে করেন রানা। তিনি বলেন, দেশের সাবজেক্ট নিয়ে ছবি করছি। আমরা আমাদের গল্প ও নির্মাণ দিয়েই ওটিটির জন্য ফাইট করবো। ছবিটি ওটিটিতে মুক্তি দেব তবে আগে অবশ্যই সিনেমা হলে প্রদর্শন করবো। নির্মাতা জানান, আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত ঢাকায় শুটিংয়ের পর শ্রীমঙ্গলে বাকি কাজ হবে।

‘গিভ এন্ড টেক’ ছবির সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। গল্প ও চিত্রনাট্য অপূর্ব রানার। প্রযোজনা করছে ঢাকা মুভিজ। ইতোমধ্যে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সুদীপ কুমার দীপের লেখা গানের কণ্ঠ দিয়েছেন কলকাতার অশোক।