চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অদ্ভুত আচরণ করছেন গোবিন্দ!

জেমস ক্যামেরনের ‘অ্যাভাটার’ ছবির নাম দিয়েছেন বলিউড হিরো গোবিন্দ! এমনটাই একটি সাক্ষাৎকারে বলেছেন তিনি। আর এমন মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে তৈরি হচ্ছে ‘মিমি’। গোবিন্দের মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন উঠেছে।

শোনা যাচ্ছে গোবিন্দ নাকি সম্প্রতি শুটিং সেটেও অদ্ভুত আচরণ করছেন। এমনকি সেটে একজন ভিজিটরকে চড়ও মেরেছেন এই তারকা। তা নিয়ে মামলাও হয়েছে। গোবিন্দের বেশ কয়েকজন কাছের বন্ধু জানিয়েছেন গোবিন্দের মানসিক স্বাস্থ্য ঠিক নেই এবং তার মনোবীদের সাহায্য প্রয়োজন।

সম্প্রতি দেয়া সাক্ষাৎকারের কথাগুলো গোবিন্দের মানসিক স্বাস্থ্যের অবস্থা নিয়ের সন্দেহ আরও বাড়িয়ে দিয়েছে।

চার দশকেরও বেশি সময় ধরে গোবিন্দের পাশে থাকা এক বন্ধু বলেছেন, ‘গোবিন্দ অনেকদিন ধরেই অদ্ভুত আচরণ করছেন। বড় অফার ছেড়েছেন বলে দাবী করা তার অভ্যাস। এসব বলার কারণে বক্স অফিসেও প্রভাব পড়ে। অনেক ডিস্ট্রিবিউটর অভিযোগ করেছেন যে গোবিন্দ তাদের সঙ্গে খারাপ আচরণ করেছেন। ফলে তার সর্বশেষ মুভি ‘রঙ্গিলা রাজা’র ব্যবসায় প্রভাব পড়েছিলো।’

বিতর্ক সৃষ্টি করা সেই সাক্ষাৎকারে গোবিন্দ দাবী করেছেন ‘অ্যাভাটার’ ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু দীর্ঘ সময় ধরে শুটিং করতে হবে বলে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

শুধু অ্যাভাটর নয়, ‘দেবদাস’, ‘গাদ্দার’ ও ‘চাঁদনি’ ছবিতে অভিনয়ের প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন ‘কুলি নাম্বার ওয়ান’ খ্যাত গোবিন্দ।

শেয়ার করুন: