চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অজয় দেবগণের ভাইয়ের মৃত্যু, বলিউডে শোক

শোক যেন কাটছেই না বলিপাড়ায়। একের পর এক তারকা হারাচ্ছে বলিউড। আর এরই ভেতর গেল সোমবার প্রয়াত হলেন ‘রাজু চাচা’ খ্যাত পরিচালক ও অজয় দেবগণের ভাই অনিল দেবগণ (৫১)।

জানা গেছে, কার্ডিয়াক এরেস্টে মারা গেছেন তিনি। মঙ্গলবার একটি টুইটের মাধ্যমে নিজেই ভাইয়ের মৃত্যুর সংবাদ জানিয়েছেন অজয়।

বিজ্ঞাপন

টুইটে তিনি লিখেছেন,  সোমবার রাতে আমি আমার ভাইকে হারিয়েছি৷ ওর মৃত্যুতে আমাদের গোটা পরিবার এখন শোকস্তব্ধ। আমরা সবাই ওকে প্রচণ্ডভাবে মিস করছি৷ ওর আত্মার শান্তি কামনা করছি৷ তবে করোনা আবহের কারণে বর্তমানে আমরা বাড়িতে কোন শ্রদ্ধানুষ্ঠানের আয়োজন করছি না।

বিজ্ঞাপন

আর এই সংবাদ প্রকাশ্যে আসতেই একের পর এক বলিউড তারকারা অজয় দেবগণকে সমবেদনা জানিয়েছেন এবং অনিল দেবগণের আত্মার শান্তি কামনা করেছেন।

রীতেশ দেশমুখ, অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান, বিপাশা বসু, ফারহান আখতার, আলী ফজল, পরিচালক শেখর কাপুর সহ আরও অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

অনিল দেবগণের স্মরণে টুইটে প্রিয়াঙ্কা লেখেন, সত্যিই খুব হৃদয় বিদারক সংবাদ। আমি সত্যিই খুব কৃতজ্ঞ ‘ব্ল্যাকমেইল’ এর মত সিনেমাতে তার সাথে কাজ করতে পেরে। অজয় দেবগণ ও তার পুরো পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা।

ফারহান আখতার লিখেছেন, আপনাকে হায়িয়ে সত্যিই খুব কষ্ট পাচ্ছি। এটা মেনে নেওয়া কঠিন।

অনিল দেবগণ রাজু চাচা, ব্ল্যাকমেইল ও হাল-ই-দিল সিনেমার পরিচালক হিসেবে পরিচিত। এছাড়া অজয় দেবগণ অভিনীত ‘সন অব সর্দার’ সিনেমার ক্রিয়েটিভ পরিচালক ছিলেন তিনি। এছাড়াও ক্যারিয়ারের শুরুতে ‘ফুল ওর কাঁটা’, ‘জান’, ‘ইতিহাস’ এবং ‘প্যায়ার থো হোনা হি থা’র মতো সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন অনিল।