চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অজি টেস্ট দলে নতুন মুখ প্যাটারসন

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য আগেই দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া। ঘোষিত দলে নতুন সদস্য যোগ করেছে অজিরা। লঙ্কানদের বিপক্ষে ট্যুর ম্যাচে জোড়া সেঞ্চুরি করে দলে ডাক পেয়েছেন কুর্তিস প্যাটারসন।

দুদিন আগেই শ্রীলঙ্কার বিপক্ষে তিনদিনের ম্যাচে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের হয়ে ১৫৭ ও ১০২ রানের ইনিংস খেলেন প্যাটারসন। অজি জাতীয় দলের নির্বাচক ট্রেভর হন্স জানিয়েছেন, ওই ইনিংস দুটিই প্যাটারসনকে দলে ঢুকতে সাহায্য করেছে।

বিজ্ঞাপন

ভারতের কাছে চার ম্যাচের টেস্ট সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে অস্ট্রেলিয়া। সিরিজের পর ঘুরে দাঁড়াতে দলে নতুন মুখ যোগ করছে অজিরা। দলে আছেন জো বার্নস, ম্যাথিউ রেনশ ও উইল পুকোভস্কির মতো নতুন মুখ।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার বিপক্ষে দুটি সেঞ্চুরি করার দিনকয়েক আগে ৫০ ওভারের ম্যাচেও দুর্দান্ত ব্যাট করেন ২৫ বছরের প্যাটারসন। নিউ সাউথ ওয়েলস প্রিমিয়ার ক্রিকেটে খেলেন অপরাজিত ১৬৭ রানের ইনিংস। প্যাটারসন যোগ হওয়ায় অস্ট্রেলিয়া ১৩ জনের দল এখন ১৪ সদস্যের।

এই গ্রীষ্মে শেফিল্ড শিল্ডে ৪৭.৫৫ গড়ে ৪২৮ রান করেছেন প্যাটারসন। যার মধ্যে একটি সেঞ্চুরির সঙ্গে হাফসেঞ্চুরি তিনটি। ছয় বছরের প্রথম শ্রেণির ক্রিকেটে ছয়টি সেঞ্চুরির সঙ্গে হাফসেঞ্চুরি করেছেন ২৬টি।

শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে বৃহস্পতিবার, গ্যাবায়।

Bellow Post-Green View