চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অগ্নিদগ্ধ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু মারা গেছেন

রাজধানীর আফতাবনগরের বাসায় অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন দৈনিক যুগান্তরের চিফ ক্রাইম রিপোর্টার মোয়াজ্জেম হোসেন নান্নু মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সকাল ৮টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক নান্নুকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর রোডের পিস তাজমহল অ্যাপার্টমেন্টে দগ্ধ হন সাংবাদিক নান্নু।

বিজ্ঞাপন

যুগান্তর থেকে সেদিন লেট নাইট ডিউটি করে রাত দেড়টায় বাসায় ফিরেন। একমাত্র ছেলে স্বপ্নীল মারা যাওয়ার পর বন্ধ থাকা তার ঘরটিতে মাঝে মাঝে দরজা খুলে দেখতেন নান্নু।

বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় নান্নু তার ছেলের কক্ষ খোলেন। দরজা খুলে সুইচ চাপ দিতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হয়। দগ্ধ অবস্থায় নান্নু বাথরুমে গিয়ে পানিতে গোসল করেন। পরে তিনি নিজেই ঘরের আগুন নিভিয়ে ফেলেন।

তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক এ্যান্ড বার্ন হাসপাতালে ভর্তি করা হয়। ৬০ শতাংশ বার্ন অবস্থায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

মোয়াজ্জেম হোসেন নান্নু ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ২০০৭ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। ছয় মাস আগে গত ২ জানুয়ারি একইভাবে ওই কক্ষেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান তার একমাত্র সন্তান স্বপ্নীল আহম্মেদ পিয়াস।