চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অক্টোবরেই নেহা কক্করের বিয়ে?

ব্যক্তিগত সম্পর্কের কারণে প্রায়ই সংবাদের শিরোনাম হন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। গেল বছর প্রেমিক অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে বিচ্ছেদের কারণে সংবাদের শিরোনাম হয়েছিলেন তিনি। এরপর বেশ কয়েকবার ব্যক্তিগত সম্পর্কের খবরে সংবাদে আসেন তিনি। নতুন করে আবারও নেহা কক্করের বিয়ে নিয়ে গুঞ্জন!

সর্বশেষ গুঞ্জন উঠেছিল সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নেহা। যদিও শেষমেশ আর সেটি হয়নি।

বিজ্ঞাপন

তবে সম্প্রতি ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করেছে, আদিত্য নারায়ণকে নয়, নেহা কক্কর বিয়ে করতে যাচ্ছেন দীর্ঘদিনের বন্ধু এবং ‘রাইজিং স্টার টু’ রিয়েলিটি শোর প্রথম রানারআপ রোহনপ্রীত সিংকে। যিনি ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন। শুধু তাই নয়, এ দুজন নাকি বিয়ে করতে যাচ্ছেন চলতি মাসের শেষের দিকে!

বিজ্ঞাপন

সূত্রের খবর, করোনার কারণে ক্ষাণিকটা ঘরোয়াভাবে বিয়ে সম্পন্ন হবে নেহা ও রোহনের। যদিও বিয়ের ব্যাপারে দুজনের কেউই এখনো মুখ খুলেননি।

তবে সম্প্রতি এই জুটি ‘ডায়মন্ড দা চালা’ গানের সঙ্গে নেচে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে গানের কথাগুলো এমন ছিল, ‘লকডাউনের মধ্যে বিয়ে করা যাক, কম ব্যয়বহুল হবে’। ভিডিওতে রোহনপ্রীতকে নেহার হাতে আংটি পরাতে দেখা গেছে।