চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির ও কিরণ

সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়েছেন বলিউডের সুপারস্টার আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। তারা এত অসুস্থ ছিলেন যে ‘সত্যমেভ জয়তে ওয়াটার কাপ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি। তার পরিবর্তে অনুষ্ঠানে ছিলেন আরেক সুপার স্টার শাহরুখ খান। গতকাল ৬ আগস্ট রোববার ফ্রেন্ডশিপ ডেতে এই অনুষ্ঠানে শাহরুখের উপস্থিতি সবার জন্য ভিন্ন মাত্রা বয়ে আনে। আবারও প্রমাণিত হলো আমির-শাহরুখের বন্ধুত্ব।

উপস্থিত হতে না পারলেও মুম্বাইয়ে নিজের বাসা থেকে আমির খান ও কিরণ রাও ভিডিও কনফারেন্সের মধ্য দিয়ে বার্তা পাঠান। তারা দুঃখ প্রকাশ করে বলেন, ‘আমরা  সত্যমেভ জয়তে ওয়াটার কাপ অ্যাওয়ার্ড  অনুষ্ঠানে উপস্থিত হতে চেষ্টা করছিলাম। কিন্তু হঠাৎ এইচ১ এন১ অর্থাৎ স্নোয়ান ফ্লু ধরা পরায় আমরা পাবলিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারছি না।’

কিরণ রাওয়ের পানি ফাউন্ডেশনের আয়োজনে  ‘সত্যমেভ জয়তে ওয়াটার কাপ অ্যাওয়ার্ড ২০১৭’-এর তৃতীয় বার্ষিক পুস্কার অনুষ্ঠান ছিল গতকাল রোববার। এটা মূলত মহারাষ্ট্রের খরা কবলিত এলাকায় পানি গ্রহণের একটা প্রকল্প। প্রকল্পের নাম পানি ফাউন্ডেশন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল মহারাষ্ট্রের মূখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, শিল্পপতি মুকেশ আম্বানি, তার স্ত্রী নিতা আম্বানিসহ অনেকে। এনডি টিভি।