চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিয়েতে সোনমের পছন্দ

কথিত প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সময়টা বেশ ভালো কাটছে সোনমের। তাদের বিয়ে নিয়েও কানাঘুষা চলছে। সোনম কাপুর যদিও জানিয়েছেন, এখনই বিয়ে করছেন না তিনি। কিন্তু এর মাঝেই তিনি জানালেন বিয়ের অনুষ্ঠানে কী পছন্দ করেন সেই সম্পর্কে।

সোনম বলেন, ‘বিয়েতে সবচাইতে ভালো লাগে একই ছাদের নিচে পুরো পরিবার এবং বন্ধুদের পাওয়া। নতুন জুটি একে অপরকে নিয়ে লিখেন এবং সেটা পড়ে শোনান, এটাও ভালো লাগে। সত্যিই বিষয়টি খুব অর্থবহ এবং সুন্দর। এছাড়াও শৃঙ্গার এবং মেহেদির অনুষ্ঠানের মজার খেলাগুলোও খুব ভালো লাগে আমার।’

তিনি আরও বলেন, ‘অভিভাবকরা আমাদের নিজেদের পথ বেছে নেয়ার সুযোগ দিয়েছেন। তারাই আমার কাছে সেরা দম্পতির পারফেক্ট উদাহরণ। তাদের কাছ থেকেই শিখেছি যে বেস্ট ফ্রেন্ডই সেরা জুটি হতে পারে।

দিল্লীর পোশাক ব্যবসায়ী আনন্দ আহুজা ছায়ার মতো সঙ্গ দিচ্ছেন সোনম কাপুরকে। বলিউড পাড়ায় এখন অন্যতম আলোচিত জুটি তারা। তাই তাদের বিয়ে নিয়েও চলছে নানান জল্পনা কল্পনা। তবে সোনম এখন ক্যারিয়ার নিয়েই ব্যস্ত আছেন। তিনি বর্তমানে কাজ করছেন রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তের বায়োপিকে,কারিনা কাপুরের সঙ্গে ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘প্যাডম্যান’ ছবিতে। ডেকান ক্রনিকল।