চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘সাত ভাই চম্পা’ মেগা টিভি সিরিজটি হিট হবেই: তারানা হালিম

‘সাত ভাই চম্পা’ টিভি সিরিজ দেখলে হারানো দর্শক ফিরে আসবে। আমি মনে করি ‘সাত ভাই চম্পা’ মেগা টিভি সিরিজটি হিট হবেই।

ইমপ্রেস টেলিফিল্ম-এর প্রযোজনায় নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথস মেগা টিভি সিরিজ ‘সাত ভাই চম্পা’। ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল নিবেদিত মেগা টিভি সিরিজের প্রিমিয়ারে এসে এমনটাই বলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

রবিবার দুপুরে এফডিসির দুই নম্বর ফ্লোরে অনুষ্ঠিত ওই প্রিমিয়ারে উপস্থিত থেকে তারানা হালিম বলেন, ‘সাত ভাই চম্পা’র সেটে এসে মনে হচ্ছে এখন সেই প্রাচীন বঙ্গের রুপকথার যুগে আছি। এত সুন্দর সেট দেখে মন ভরে গেছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমাদের দেশে বিদেশি গল্প এনে বাংলায় ডাবিং করে চালানো হয়। আমি চাই, আমাদের দেশের ভালো গল্পগুলো উপস্থাপন করলে বিদেশিরাও আমাদের গল্পগুলো নিয়ে তাদের ভাষায় ডাবিং করে প্রচার করবে। তাদের চেয়ে আমাদের চারপাশে অনেক ভালো গল্প রয়েছে।

সবশেষে প্রতিমন্ত্রী এমন চমৎকার একটি মেগা টিভি সিরিজ নির্মাণের জন্য ইমপ্রেস টেলিফিলম ও চ্যানেল আইকে ধন্যবাদ জানান।

‘সাত ভাই চম্পা’র প্রিমিয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ।

এছাড়া উপস্থিত ছিলেন এই সিরিয়ালের দুই শতাধিক শিল্পী, কলাকুশলীরা। প্রায় ১১ হাজার বর্গফুটের কোটি টাকার সেটে ৫২ টি জোনে ২০০ জন শিল্পীর সমন্বয়ে নির্মিত হয়েছে ‘সাত ভাই চম্পা’। এই মেগা টিভি সিরিজে প্রবীন থেকে নবীন অভিনয় শিল্পীদের উপস্থিতি দেখা যাবে, দর্শকদের বিনোদনের নতুন মাত্রা যোগ করবে বলে আশা করছেন চ্যানেল আই কর্তৃপক্ষ ও সাত ভাই চম্পার নির্মাতা রিপন নাগ।

সাত ভাই চম্পার ৫২ মিনিট দৈর্ঘ্যের বিশেষ পর্ব আগামী ২৩ ফেব্রুয়ারি শুক্রবার প্রচারিত হবে। আর ২৮ ফেব্রুয়ারি থেকে বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮ টায় নিয়মিতভাবে চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে।

ছবি: তানভীর আশিক