চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সাকুরা বারে যুবক হত্যার ঘটনায় অাটক ৪৬

রাজধানীর পরীবাগের সাকুরা বারে রোববার দিবাগত রাতে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে ওই যুবকের লাশ উদ্ধারের পর সেখানকার কর্মকর্তা, নিরাপত্তারক্ষীসহ ৪৬ জনকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

শাহবাগ থানার ইন্সেপেক্টর মো জাফর আলী বিশ্বাস চ্যানেল আই অনলাইনকে জানান, এলাকার চাঁদাবাজ বলে পরিচিত ফুল ব্যবসায়ী ও যুবদল নেতা জনি ওরফে বাবা জনি দলীয় সন্ত্রাসীদের নিয়ে রাতে ঐ বারে গিয়ে লুটপাট ও ভাঙচুর চালায়। পরে ক্যাশবাক্স থেকে এক লাখেরও বেশি টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় সেখানকার নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দেয়। এক পর্যায়ে তাদের সঙ্গে বারের সব কর্মচারীরাও যোগ দেয়। তাদের এলোপাতারি হামলায় মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলেই জনি মারা যায়।

শাহবাগ থানার ওসি মো. আবুল হাসান চ্যানেল আই অনলাইনকে জানান, সাকুরা বারের কর্মচারীদের হাতে জনি মারা গেছে এটা নিশ্চিত হওয়া গেলেও কোন কোন কর্মচারী এতে সরাসরি জড়িত তাদের চিহ্নিত করতে ওই ৪৬ কর্মকর্তা কর্মচারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রমনা অপরাধ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এইচ এম আজিবুল হক চ্যানেল আই অনলাইনকে জানান, নিহত জনি ২০১৫ সালে শাহবাগের চাঞ্চল্যকর সেলিম শাহ হত্যা মামলার প্রধান আসামী। সাকুরা বারের ঘটনার সময়ে সে মদ্যপ অবস্থায় ছিলো।

তবে ওই বারটি বন্ধ করে দেওয়া হয়েছে কিনা এ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে চাননি রমনা অপরাধ বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার।