চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গোগ্রাসে বার্গার খেলেন রণবীর

ওজন বেড়ে যাওয়ার ভয়ে পছন্দের খাবার মন ভরে খাওয়ার সুযোগই পাননা বলিউড তারকারা। কঠিন ডায়েট এবং ব্যায়ামের শিডিউলের অতিষ্ঠ তারকারা তাই হয়তো সুযোগ পেলেই লুকিয়ে প্রিয় খাবারটি গলাধঃকরণ করেন। তেমন কাজই করলেন রণবীর কাপুর। নিউইয়র্কে গোগ্রাসে বার্গার খেতে গিয়ে ক্যামেরা বন্দি হয়েছেন রণবীর কাপুর।

আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নিউইয়র্কে গিয়েছেন রণবীর। নিউইয়র্কে তো আর সবাই রণবীরকে চিনে না। তাই এই সুযোগটাকে কাজে লাগিয়ে প্রচণ্ড ক্ষুধা পেটে নিয়ে একটি বার্গার শপে ঢুকে পড়লেন তিনি। অর্ডার অনুযায়ী পছন্দের বার্গার টেবিলে আসতেই হাপুসহুপুস করে সাবাড় করলেন সেটা। কিন্তু তার একেবারেই জানা ছিল না যে, ক্যামেরাতে ওত পেতে তার ছবি তোলা হচ্ছে।

রণবীর কাপুর বর্তমানে ব্যস্ত আছেন সঞ্জয় দত্তের বায়োপিকের কাজ নিয়ে। ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। নার্গিসের ভূমিকায় থাকছেন মনীষা কৈরালা। আনুশকা শর্মা ছবিতে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন। আর সঞ্জয় দত্তের জীবনের এক নারীর ভূমিকায় অভিনয় করছেন সোনম কাপুর। ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। মিড-ডে।