চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মৌসুমীর জন্মদিনে ওমর সানির অন্যরকম ফেসবুক লাইভ

চিত্রনায়ক ওমর সানি বরাবরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। তাই এবার প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিনের বিশাল আয়োজন ফেসবুক লাইভের মাধ্যমে তার ফেসবুক বন্ধু-ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

ঢালিউডের কুইন মৌসুমীর জন্মদিন উপলক্ষে নিজ বাসায় এক সারপ্রাইজ পার্টির আয়োজন করেন স্বামী ওমর সানি। সেই পার্টিতে সানি ও মৌসুমী দম্পতির ঘনিষ্ঠ বন্ধু মিশা সওদাগর, অমিত হাসান, আমিন খান, পূর্ণিমা, সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নি, গীতিকার কবির বকুল, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতেই মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে মৌসুমী কেক কাটেন।

সারপ্রাইজ পার্টিতে মেয়ে ফাইনা ও ছেলে স্বাধীন মাকে শুভেচ্ছা জানান। আনন্দঘন অনুষ্ঠানে মুন্নির সঙ্গে কণ্ঠে কণ্ঠ মিলিয়ে মৌসুমী তার প্রিয় দু’টি গান গেয়ে শোনান।

দীর্ঘ সংসার জীবনে এক অন্যকে ভালোবাসায় আগলে রাখায় এ দম্পতির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন উপস্থিত থাকা কাছের সহকর্মীরা। তাদের একটি চাওয়া সারাজীবন এভাবেই সানি-মৌসুমী যেন হাসি-খুশি থাকে। সেই পরিপ্রেক্ষিতে সানি সবার কাছে দোয়া কামনা করেন।

সারপ্রাইজ পার্টিতে শুধু খাওয়া-দাওয়া ও গান ছিলো না, ছিলো হাজারো খুনসুটি। সেই খুনসুটিগুলো বেশ ভালো ফুটে উঠেছে সানির ফেসবুক লাইভে। তবে পুরো পার্টিতে বেশপ্রাণবন্ত ছিলো চিত্রনায়িকা মিষ্টি মেয়ে পূর্ণিমা।

দীর্ঘ ক্যারিয়ারে মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। ১৯৯৬ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে অভিষেক। এ পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি মৌসুমী নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’। তার নির্দেশিত ‘শূন্য হৃদয়’ চলচ্চিত্রের শুটিং প্রায় শেষ পর্যায়ে। এ চলচ্চিত্রে তার বিপরীতে আছেন ফেরদৌস।

এদিকে মৌসুমী দুই শতাধিক ছায়াছবিতে অভিনয় করা পরিচালক হিসেবেও তিনি একজন সফল ব্যক্তিত্ব।