চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মোস্তাফিজে বুঁদ হায়দরাবাদ

শ্রীলঙ্কা থেকে ফিরে বিশ্রাম নিয়ে গেছেন আইপিএল খেলতে। ফিজকে পেয়ে আইপিএলে যেন অন্যমাত্রা যোগ হয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে বুধবারের ম্যাচের আগে সব আলোচনা এখন তাকে ঘিরে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

ফিজকে দলের সঙ্গে পেয়ে হায়দরাবাদ কতটা উজ্জীবিত, তা তাদের ফেসবুক পেজ দেখলে বোঝা যায়। সাতক্ষীরার তরুণ পৌঁছানো মাত্রই ফেসবুকে ঘটা করে বিষয়টি জানিয়ে দেয়া হয়েছে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

ক্রিকইনফো তাদের ম্যাচ প্রিভিউতে মোস্তাফিজেকে নিয়েই বেশি আলোচনা করেছে। ভিডিও বিশ্লেষণে অজিত আগারকার তো বলেই দিয়েছেন, মোস্তাফিজ মালিঙ্গার মতো গুরুত্বপূর্ণ।

ফিজকে ছাড়াই আইপিএলে দুর্দান্ত শুরু করেছে সানরাইজার্স হায়দরাবাদ। টানা দুই ম্যাচে জয় পেয়েছে তারা। দলটি উইনিং কম্বিনেশন ভাঙবে কি না সেটাই প্রশ্ন।

ক্রিকেটভক্তরা চাইছেন এই ম্যাচেই মোস্তাফিজকে মাঠে নামানো হোক। উইনিং কম্বিনেশন ভেঙে মোস্তাফিজকে খেলানো উচিত কি না- এই প্রশ্ন সামনে রেখে ক্রিকইনফো একটি জরিপ চালিয়েছে। সেখানে পাঠকরা ফিজের পক্ষে ঝাঁপিয়ে পড়ে রায় দিয়েছেন। ৮১.৮২ শতাংশ মানুষ মোস্তাফিজকে বুধবার মাঠে দেখতে চান।

গতবার বাংলাদেশি পেসারের কল্যাণেই শিরোপা ঘরে তোলে হায়দরাবাদ। ৬.৯০ ইকোনমি রেটে ১৭ উইকেট নেন। পুরো টুর্নামেন্টে ৬১ ওভার বল করে ৪২১ রান খরচ করেন।

মুম্বাইয়ের বিপক্ষে হায়দরাবাদের রেকর্ড সুখকর। গতবছর হোম এন্ড অ্যাওয়ে ম্যাচ দুটিতে জয় পেয়েছিল ডেভিড ওয়ার্নারের দল।