চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘মাশরাফিকে টি-টুয়েন্টি দলে রাখা হবে’

স্মরণীয় এক সফর শেষে শুক্রবার সকালে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিসিবির পক্ষ থেকে ফুল দিয়ে দলের সদস্যদের স্বাগতম জানানো হয়। পরে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি মাশরাফিকে টি-টুয়েন্টি দলে রাখা হবে বলে জানান।

মাশরাফির অধিনায়কত্ব ছাড়া ও একেবারেই টি-টুয়েন্টি খেলা ছাড়া নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘মাশরাফি অধিনায়কত্ব ছেড়েছে। তবে তাকে টি-টুয়েন্টি দলে রাখা হবে।’

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

যদিও সিদ্ধান্ত পরিবর্তন করার কোন সম্ভাবনা নেই বলে বিমানবন্দরে দাঁড়িয়েই জানিয়ে গেলেন মাশরাফি।

এর আগে সকাল ১১.৩৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে মাশরাফিদের বহনকারী বিমানটি। সেখানে বিসিবির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে তিন ফরম্যাটের সিরিজেই ড্র করে আসা দলকে স্বাগতম জানানো হয়।

শ্রীলঙ্কায় দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টুয়েন্টির সিরিজ খেলেছে মুশফিক-মাশরাফির দল।

সুবিধাজনক অবস্থানে থেকেও প্রথম টেস্টে হারার পর সিরিজের দ্বিতীয় টেস্টটি জেতে বাংলাদেশ। এটি ছিল টাইগারদের শততম টেস্ট। তাতে ঐতিহাসিক জয় তুলে নেয় মুশফিক বাহিনী।

পরে প্রথম ওয়ানডেতে জিতে সিরিজে এগিয়ে যায়। দ্বিতীয়টি বৃষ্টিতে ভেসে গেলে শেষ ম্যাচে হারতে হয়। তবে সিরিজ ড্র করা গেছে।

টি-টুয়েন্টি সিরিজের হেরে শুরু করে টাইগাররা। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচে ৪৫ রানের জয়ে সিরিজ করে করে মাশরাফি বিন মুর্তজাকে বিদায়ী উপহার দিয়ে এই সিরিজেও ড্র করে। এই ম্যাচ দিয়েই টি-টুয়েন্টি ক্রিকেটকে বিদায় বলেছেন মাশরাফি।