চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ভীষণ চটেছেন সোনম

দিল্লীর ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। বেশ কিছুদিন ধরে তাদের এনগেজমেন্টের খবরও প্রচার হচ্ছে মিডিয়ায়। এই বিষয়টি নিয়ে খুব চটেছেন সোনম।

ব্যক্তিগত জীবন নিয়ে এধরণের গুজব প্রকাশ করার কারণে মিডিয়ার ওপর ক্ষেপে টুইটারে বেশ কয়েকটি টুইট করেছেন সোনম। একটি টুইটে তিনি লিখেছেন, ‘আমার ব্যক্তিগত জীবন ছাড়াও নিউজ করার মতো পৃথিবীতে আরও অনেক ঘটনা ঘটছে।’

আরেকটি টুইটে সোনম লিখেছেন, ‘ভালো কাটতির জন্য নিউজ মিডিয়াগুলো আমার ব্যক্তিগত জীবন নিয়ে ঘাঁটছেন। আপনারা যদি সোর্স হিসেবে আমার ‘পরিবার’ কিংবা ‘বন্ধু’ লিখে থাকেন তাহলে জেনে নিন তারা আমার প্রকৃত পরিবার কিংবা বন্ধু নয়। আমার বিয়ে কিংবা এনগেজমেন্ট হলে আমি নিজেই জানাব। তাই এসব গুজব ছড়ানো বন্ধ করুন।’

এরপর আরেক টুইটে বলেন, ‘শুধু নারী শিল্পীদেরকেই এইসব ব্যাপারে জিজ্ঞেস করা নয়, পুরুষ শিল্পীদেরকে তো জিজ্ঞেস করা হয় না।’ সঙ্গে তিনি যোগ করেন, দুর্ভাগ্যবশত এসব সাংবাদিকদের অনেকেই নারী।

সোনম এখন ব্যস্ত আছেন বোন রিয়া কাপুরের প্রোডাকশনের ছবি ‘ভিরে ডি ওয়েডিং’ এর কাজ নিয়ে। ছবিতে সোনমের সঙ্গে অভিনয় করছেন কারিনা কাপুর। তৈমুর আলি খানের জন্মের পর এটাই কারিনার প্রথম ছবি। মিড-ডে।