চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিয়ের দু’বছর পরে স্বামীকে পরিচয় করালেন বিন্দু

বিয়ের প্রায় দু’বছর পরে স্বামীকে গণমাধ্যমসহ সবার কাছে পরিচয় করিয়ে দিলেন লাক্স তারকা অভিনেত্রী ও মডেল বিন্দু। যদিও বিয়ের পর থেকেই নিজেকে আড়াল করে রেখেছিলেন গ্ল্যামার কন্যা বিন্দু।

বিন্দু তার কাছের সমকর্মীদের আমন্ত্রণ জানিয়ে রাজধানীর লেকশোর হোটেলে একটি বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেছিলেন।  সহকর্মীরাও লম্বা বিরতির পর বিন্দুর আমন্ত্রণে ছুটে গিয়েছিলেন। যদিও নিমন্ত্রণের তালিকাটা ছিলো একেবারেই সংক্ষিপ্ত।

বিন্দুর ডাকে অনুষ্ঠানে ছুটে গিয়েছেলন নায়ক ফেরদৌস ও তার স্ত্রী সামিয়া, নওশীন-হিল্লোল, সোয়েব-মৌসুমী নাগ, নাঈম-নাদিয়া, তানিয়া আহমেদ, বন্যা মির্জা, ইমন, সামিয়া আফরিন, মৌসুমী হামিদ, ভাবনা, নিপুণ, আনিসুর রহমান মিলন, কল্যাণ কোরাইয়া, তানভীর ফাইনেস্ট, টয়া, নির্মাতা মোহন খান, সকাল আহমেদ, তুহিন রহমত উল্লাহ, সাইফ চন্দন, শাহীন কবির টুটুল, নাট্যকার রুম্মান রশীদ খানসহ আরও অনেকে।

তবে এ অনুষ্ঠানের পুরো পরিকল্পনা এবং আয়োজনে ছিলেন আরেক লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগী তাহসিন।

২০১৪ সালের ২৪ অক্টোবর বিন্দু খুব নীরবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী আসিফ সালাহউদ্দিন মালিকের সঙ্গে। এরপর অনেকটা নিরবে সময় কাটান ওই দম্পতি। সেসময় বিন্দু গণমাধ্যমে বলেছিলেন, অভিনয় আর না। সংসার জীবন দারুণ উপভোগ করছি আমি।