চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বিতর্কিত পুরস্কার গ্রহণ করলেন অক্ষয়

অবশেষে জাতীয় পুরস্কার নিয়েই বাড়ি ফিরলেন অক্ষয় কুমার। ‘রুস্তম’ ছবির জন্য সেরা অভিনেতার খেতাব উঠেছে অক্ষয়ের হাতে। এবার তাহলে প্রমাণ করেই দিলেন ভক্তদের জন্য তিনি ভালই খিলাড়ি। হ্যাঁ, আব্বাস-মাস্তানের সাসপেন্স থ্রিলার হিট ছবি খিলাড়ি দিয়েই ‘খিলাড়ি’ তকমাটা পেয়েছিলেন অক্ষয়। তবে অক্ষয়ের জাতীয় পুরস্কার গ্রহণে ছিল নানা সমালোচনা। গত বুধবার ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির হাত থেকে পুরস্কার নিয়ে সব সমালোচনার অবসান করলেন তিনি।

জাতীয় পুরস্কার পাওয়ার আগে ফেসবুকে বিশেষ বার্তা দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়, যা আপনার হৃদয় ছুঁয়ে ‌যাবে। ‌যেখানে তাঁর ছোটবেলার একটি ঘটনা শেয়ার করেছেন খিলাড়ি। বলেছেন, ‌তিনি ‌যদিও জাতীয় পুরস্কার জিততে পারেন, তাহলে অনেকেই আরও অনেক কিছু জিতে নিতে পারবেন।

তিনি আরও শেয়ার করেন, কোন ভাষাতেই এই অনুভূতি প্রকাশ করা যাবে না। আমার এ প্রাপ্তি তাই আপনাদের সবার সাথে শেয়ার করলাম। সেই সাথে বিশেষ কৃতজ্ঞতা জানালেন অক্ষয়ের স্ত্রী টুইংকেল খান্না ও সন্তানের প্রতি। সম্প্রতি তিনি ‘টয়লেট এক প্রেম কথা’ ছবি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। জুনের ৭ তারিখ ছবিটি মুক্তি হওয়ার কথা।টাইমস অব ইন্ডিয়া