চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাহুবলী’র সেটে শাকিব-ববি

দক্ষিণ ভারতের সাড়া জাগানো ছবি ‘বাহুবলী’। যে ছবিটি শুধু ভারতের আঞ্চলিক ছবি হিসেবে নয়, গোটা ভারত বর্ষের সিনেমার ইতিহাসে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। ছবিটির সুবিশাল সেট নির্মাণ করা হয়েছিল হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। আর সেখানেই ঢাকাই চলচ্চিত্র ‘নোলক’-এর শুটিং করতে বর্তমানে সেখানে অবস্থান করছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান ও চিত্রনায়িকা ববি। এমনটাই চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন ‘নোলক’-এর প্রযোজক সাকিব সনেট।

সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে মহরত অনুষ্ঠিত হয়েছে ‘নোলক’ চলচ্চিত্রটির। ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় নির্মিতব্য ছবিটির মহরত অনুষ্ঠানে হাজির ছিলেন শাকিব খান। সেখানেই জানানো হয়েছিল অসাধারণ একটি গল্পে নির্মিত হতে যাচ্ছে তরুণ নির্মাতা রাশেদ রাহার ‘নোলক’। আর ছবিটির বেশীর ভাগ শুটিং বিখ্যাত রামুজি ফিল্ম সিটিতে করার ঘোষণাও দেয়া হয়। আর সেই ঘোষণা অনুযায়ীই এবার রামুজি ফিল্ম সিটিতে গেলেন শাকিব-ববিসহ ছবির অন্যান্য কলাকুশলীরা।

পরিচালকসহ শাকিব-ববি বর্তমানে হায়দরাবাদে আছেন। শুক্রবার সকাল থেকে শুরু হবে ‘নোলক’-এর শুটিং। সেখানে টানা শুটিং চলবে আগামি ২৫ ডিসেম্বর পর্যন্ত।

অন্যদিকে ছবির মহরত অনুষ্ঠানে নিজেদের প্রথম ছবিতেই শাকিবকে পেয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ছবির নির্মাতা ও প্রযোজক দুজনই। ছবিতে শাকিব-ববি ছাড়াও দেখা যাবে চিত্রনাায়িকা মৌসুমী ও ওমর সানিকে।