চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রিয়াঙ্কা ও এক টুকরো বাংলাদেশ

বাংলাদেশের অনেকেই বলিউড এবং হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ভক্ত। আর তাই প্রিয়াঙ্কার ফেসবুক ফলোয়ারদের মধ্যেও আছেন অনেক বাংলাদেশি। রবিবার প্রিয়াঙ্কা চোপড়া তার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করলেন বাংলাদেশের পতাকার সঙ্গে তোলা একটি ছবি। সম্প্রতি আয়োজিত গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের এই ছবিটি দেখে বাংলাদেশের ভক্তরা দারুণ উচ্ছ্বাসিত। ছবিতে কমেন্ট করে বাংলাদেশের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য ভালবাসা জানাচ্ছেন ভক্তরা।

৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হয়েছে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল। বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসীদের মিলনমেলা ঘটে এ আয়োজনে। আয়োজনে উপস্থাপক হিসেবে ছিলেন বলিউড এবং হলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। লাল-সাদা ফ্লোরাল ডিজাইনের দারুণ একটি পোষাকে সেখানে উপস্থিত হয়েছেন তিনি। এই অনুষ্ঠানেরই একটি স্থির চিত্রে প্রিয়াঙ্কাকে দেখা যায় এক প্রবাসী বাংলাদেশী মেয়ের সঙ্গে। বিদেশের মাটিতে বাংলাদেশকে পরিচয় করিয়ে দেয়ার জন্য মেয়েটির হাতে ধরা ছিল লাল সবুজ পতাকা। আর এই ছবিটিই বর্তমানে বাংলাদেশীদের ফেসবুক প্রোফাইলে ভাইরাল হয়ে গেছে।

জমকালো এই ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন আরও অনেক নামী দামী তারকারা। মঞ্চে গান গেয়েছেন স্টিভ ওয়ান্ডার, গ্রিন ডে, দ্য কিলারস, দ্য লুমিনিয়ার্স, দ্য চেইনস্মোকারস, ফ্যারেল উইলিয়ামস, বিগ শন ও অ্যালেসিয়া কারা। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো, লুপিটা এন’ইয়োঙ্গো, গায়িকা ডেমি লোভেটো, মিশেল মোনাগান এবং আরও অনেক তারকা।