চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

পিটের সিদ্ধান্তে মন খারাপ জোলির

অ্যাঞ্জেলিনা জোলি তাকে এবং সন্তানদেরকে ব্র্যাড পিটের ছেড়ে যাওয়ার বিষয়টি এখনো মানতে পারেননি। এদিকে ব্র্যাড পিট জানিয়েছেন, তিনি নাকি অতীত ভুলে নতুন করে জীবন শুরু করতে প্রস্তুত। এ জন্যই ডেটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন। সব মিলিয়ে মন খারাপ জোলির।

ব্র্যাড পিটের যেই বন্ধুদের সঙ্গে এক সময় জোলির খুব ভালো সম্পর্ক ছিল, তারাও নাকি এখন জোলিকে দু চোখে দেখতে পারেন না। বিষয়টি একদমই মানতে পারছেন না জোলি। কাছের বন্ধুদেরকে নাকি অ্যাঞ্জেলিনা জোলি বলছেন, গত আট মাস ছিল তার জীবনের সবচেয়ে কঠিন সময়। ব্র্যাড পিটের অতিরিক্ত মদ্যপানের প্রভাব কীভাবে তার সন্তানদের এবং তার জীবনে বিরূপ প্রভাব ফেলেছে, সেই সব বিষয় বন্ধুদেরকে জানিয়েছেন জোলি। অতীতের এই আঘাত থেকে নাকি এখনো বের হতে পারেননি তিনি।

অন্যদিনে ব্র্যাডের কাছের সূত্র জানিয়েছেন, ব্র্যাড পিট একাকীত্বের জীবন চান না। নতুন কাউকে ভালবাসতে চান তিনি। তবে ব্র্যাট পিট তার সন্তানদেরকে খুব ভালোবাসেন। তাই সন্তানরাই তার কাছে এই মুহূর্তে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

২০১৬ সালের অক্টোবরে ব্র্যাঞ্জেলিনা জুটির বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে সন্তানদের নিয়ে আইনি লড়াই লড়ছেন দুই তারকা। গত এপ্রিলে ব্র্যাড পিটের একটি ছবি প্রকাশিত হয় যেখানে তাকে অসুস্থ ও বিষণ্ণ দেখাচ্ছিল। ছবিটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস।