চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দুই ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় তোলপাড়, গ্রেফতার একজন

রংপুরে একটি বেসরকারী নার্সিং ইনস্টিটিউটের দুই ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামী করে রংপুর কোতোয়ালী থানায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ছাত্রী ধর্ষণের ঘটনাটি বৃহস্পতিবারের হলেও মঙ্গলবার গভীর রাতে  কোতোয়ালী থানায় মামলা দায়েরের পরই তা জানাজানি হয়। ঘটনার পর পরই নির্যাতিত দুই ছাত্রী নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষের কাছে বিচার চেয়ে অভিযোগ করেন। কিন্তু বিচার করেনি কর্তৃপক্ষ।

নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের দুই ছাত্রী মেরাজ ছাত্রাবাসে তাদের সহপাঠির কাছে যান নোট আনতে। সেসময় ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র আলমগীর ৪ সহযোগীকে নিয়ে রাতভর তাদের ধর্ষণ করে। ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে মোটা অংকের টাকা দাবি করে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেয় তারা।

কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম বলেন, ধর্ষণের মামলা দায়ের পর পাঁচজনের মধ্যে এক আসামী আলমগীর কবিরকে গ্রেফতার করি এবং অন্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

এ ধর্ষণের ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী।

ধর্ষণকারী আলমগীরকে গ্রেফতার করেছে পুলিশ।  দোষীদের বিচার ও শাস্তি নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন রংপুরের জেলা প্রশাসক মোঃ রাহাত আনোয়ার। তিনি বলেন, যারা প্রকৃত অপরাধী তারা যেন কেউ ছাড়া না পায় সেজন্য আমরা যথাযথ ব্যবস্থা নিচ্ছি।

তবে নার্সিং ইনস্টিটিউট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।