চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তাদের আজ জন্মদিন

পাপিয়া সারোয়ার এবং কবির বকুল। দুজনেই সংগীত জগতের পরিচিত মুখ। পাপিয়া সারোয়ার বাংলাদেশের জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী। অন্যদিকে কবির বকুল একজন গীতিকার। আজ তাদের জন্মদিন। এসেছিলেন চ্যানেল আই কার্যালয়ে। সেখানে বসেই কথা হলো তাদের সঙ্গে।

শুরুতে পাপিয়া সারোয়ারে কাছে জানতে চাওয়া হয় জন্মদিনের প্রথম প্রহরে আয়োজন কি ছিল, পাশাপাশি কেমন উইশ পাচ্ছেন? বললেন, আমার সন্তানেরা দুজনেই দেশের বাইরে থাকে, তাই তাদের সাথে কথা হয়েছে অনলাইনে। আর উইশ তো পাচ্ছিই সারাদিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে কাছের মানুষ, বন্ধুরা সবাই উইশ করছে।

পাপিয়া সারোয়ার
পাপিয়া সারোয়ার

অন্যদিকে সারাদিনের প্ল্যান শেয়ার করে বললেন, আমার গানের স্কুলের অনেকেই সন্ধ্যায় আমার বাসায় আসবে শুভেচ্ছা জানাতে। শুধু এখন নয়, ছোটবেলা থেকেই বেশ ঘটা করে জন্মদিন উদযাপন করা হত বাড়িতে। বিশেষ রান্না, সুন্দর জামাকাপড় এসব নিয়েই ছিল ছোটবেলার জন্মদিনের আনন্দ। অন্যদিকে গানের চর্চাকে নিয়মিত চালিয়ে যাবার প্রত্যাশাও তুলে ধরেন তিনি।

পাপিয়া সারোয়ারের সাথে সাথে নিজের জন্মদিনের অভিজ্ঞতা শেয়ার করলেন কবির বকুলও। তিনি বললেন, গতকাল রাত বারোটার সময় ঘরোয়াভাবে কেক কাটি। আমার স্ত্রী, সন্তান ছিল আমার সঙ্গে। শুধু কেক কাটা নয়, জন্মদিনে নাকি গিফটও পেয়েছেন স্ত্রীর কাছে এমনটিও বললেন তিনি। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুদের শুভেচ্ছা তো রয়েছেই। কর্মস্থলের সহকর্মীদের কথা তুলে ধরে বলেন, এখন অফিসের দিকে যাচ্ছি আর বরাবরের মতো তাদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করবো।

কবির বকুল
কবির বকুল